৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
স্কুলের কমিটি নিয়ে বিভ্রান্তি!

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অফিস সহকারীকে নিয়ে উত্থাপিত অভিযোগসহ প্রচারিত সংবাদের ব্যাখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
রবিবার বিকাল সাড়ে ৩টায় বিদ্যালয়ের অফিস কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মুরাদুজ্জামান।

<<আরও পড়তে পারেন>> শিক্ষক কর্মচারী কো—অপারেটিভ ইউনিয়নের সভা

সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের নাম ব্যবহার করে একটি স্বার্থান্বেষী মহল সরকারি বিভিন্ন দপ্তরে মিথ্যা ও কল্পনা প্রসূত অভিযোগপত্র দাখিল করেছে। বিদ্যালয় পরিচালনা পর্ষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ওই মহলটি লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়, বর্তমান ম্যানেজিং কমিটি, প্রধান শিক্ষক ও অফিস সহকারী মো. জাকির হোসেনের মানসম্মান পরিকল্পিতভাবে ক্ষুন্ন করবার জন্য সরকারি বিভিন্ন দপ্তরসহ সংবাদ কর্মীদের কাছে মিথ্যা বানোয়াট তথ্য উপস্থাপন করেছে। পরিকল্পিতভাবে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। চলছে অপপ্রচার।

সংবাদ সম্মেলনে উপস্থিত বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শেখ বদরুল আলম বলেন, ঐক্যবদ্ধ থেকে সকলকে লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের মান—সম্মান অক্ষুন্ন রাখতে হবে। চলার পথে ভুল—ত্রুটি হতেই পারে। সবার উপরে বিদ্যালয়ের স্বার্থ—সম্মান রক্ষা করতে হবে। প্রতিটি অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অনিয়ম বা অপরাধ করলে বিধি মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে শিক্ষক অভিভাবকসহ সাংবাদিকদের আন্তরিকভাবে এগিয়ে আসতে হবে।

সংবাদ সম্মেলনে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মো. খায়রুল ইসলাম, মো. কামাল শেখসহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram