১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
আরবপুর ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে ফন্টু চাকলাদার 
আরবপুর ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে ফন্টু চাকলাদার 
37 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোরের সদর উপজেলার আরবপুর ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহলস্না, বাজার-ঘাটে গণসংযোগ ও মতবিনিময় করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী তরম্নণ শিল্প উদ্যোক্তা, ক্রীড়া সংগঠক ও সমাজসেবী তৌহিদ চাকলাদার ফন্টু। রোববার বিকেলে আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ গণসংযোগ করেন।

গণসংযোগ ও মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী তরম্নণ শিল্প উদ্যোক্তা, ক্রীড়া সংগঠক ও সমাজসেবী তৌহিদ চাকলাদার ফন্টু বলেন, নির্বাচনে জয়ী হলে যশোরে যানজট, মাদক, চাঁদাবাজি, চোর-ডাকাতি ও কিশোর গ্যাংয়ের উপদ্রব নির্মূল করা হবে আমার প্রধান দায়িত্ব। আমি এরই মধ্যে বেশ কিছু কর্ম পরিকল্পনা গুছিয়ে রেখেছি। আশা করছি সবাইকে নিয়ে সামাজিক সচেতনতা এবং প্রশাসনের সহয়তায় এসব অপকর্ম সমাজ থেকে নির্মূল করা হবে। আমি সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ভূমিকা হবে এলাকার সমস্যা ও সমাধান নিয়ে কথা বলে আমাদের অধিকার আদায় করা। এর জন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি। রোববার আরবপুর ইউনিয়নে মতবিনিময় সভায় একথা বলেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, যশোর পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউসুফ শাহিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নিয়ামত উলস্নাহ, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, ছাত্রনেতা মেহেদী হাসান রনি, আরবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান চুন্নু, আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাস্টার রবিউল ইসলাম ও নুরম্নল ইসলাম, ইউপি সদস্য মহাসিন সর্দার, সাহেদা ইয়াসমিন, মঈনুর রহমান, যুবলীগ নেতা মাহাবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুর হোসেন, নাসির উদ্দিন, কৃষকলীগ নেতা আব্দুল মান্নান, নেতা আবু হায়দার, রেজাউল ইসলাম, রবিউল ইসলাম প্রমুখ।

 

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram