৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
পদযাত্রা হবে বিএনপির মরণযাত্রা : শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক : ইউনিয়নে ইউনিয়নে শান্তি সমাবেশ করেছে যশোর জেলা আওয়ামী লীগ। বসুন্দিয়ায় শান্তি সমাবেশে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেন, সারা দেশে বিএনপি-জামায়াত পদযাত্রার নামে যে সন্ত্রাস ও নৈরাজ্য শুরু করেছে এর প্রতিবাদে আজকের এই শান্তি সমাবেশ। আর এই সমাবেশকে সফল করতে আমরা রাস্তায় রাস্তায় জনগণের শান্তি নিশ্চিত করতে পাহারা দিচ্ছি।

শনিবার বিকেলে সদর উপজেলার বসুন্দিয়া মোড় বাসস্ট্যান্ডে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইমলাম মিলন।


সমাবেশে শাহীন চাকলাদার আরও বলেন, বিএনপি ক্ষমতায় এসে আওয়ামী লীগ নিধনের কর্মসূচি হাতে নিয়েছিল। সেখানে দেশ ও মানুষকে রক্ষায় আওয়ামী লীগ বুকের তাজা রক্ত দিয়েছে। জিয়াউর রহমান এই দেশের ক্ষমতা দখল করে সেনা, নৌ ও বিমানের অফিসারদের ফাঁসিতে ঝুলিয়েছে। তারা আবারও দেশে নৈরাজ্য সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তিনি আরও বলেন, বিগত দিনে যারা দেশে আগুন সন্ত্রাস করেছিলো, তারাই আবার ঐক্যবদ্ধ হয়ে দেশে নৈরাজ্য সন্ত্রাস সৃষ্টি করে গোটা বাংলাদেশকে ধ্বংস করে দিতে চায়। তারা সেই রাজাকার আল বদরদের সাথে নিয়ে সারা দেশে ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা করছে। এই পদযাত্রায় যারা অংশগ্রহণ করবে তাদের হবে এটা মরণযাত্রা। কারণ আওয়ামী লীগ শান্তির রাজনীতি করে, ধ্বংসের রাজনীতি করে না।


বসুন্দিয়ার শান্তি সমাবেশে সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অহেদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুল আহসান বাবলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম খান রাসেল, সাংগঠনিক সম্পাদক মাস্টার হারুন অর রশিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান রিফাত।

উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, উপ দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, জেলা আওয়ামী লীগ সদস্য গোলাম মোস্তফা, আনোয়ার হোসেন মোস্তাক, সাবেক নেতা রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেত্রী ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাসরিন সুলতানা খুশী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন, মোবাশ্বের বাবু, শহর আওয়ামী লীগের সহসভাপতি ফিরোজ হাসান, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ হাসান কৌশিক, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, সদর উপজেলার কচুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান ধাবক, জামদিয়া ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম তিব্বত, কাশিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, জেলা সেচ্ছাসেবক লীগ এসএম নিয়ামত উল্লাহ, কচুয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিকী পলাশ, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাসেম, আইন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হোসেন, আজিজুর রহমান, নজরুল ইসলাম গাজী, কামাল হোসেন, ইমরান হোসেন, যুব লীগ নেতা সিরাজুল ইসলাম, ইকরাম গাজী, ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram