৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনাকে ৭ উইকেটে হারিয়েছে যশোর

নিজস্ব প্রতিবেদক : ৪২তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় নেত্রকোনাকে ৭ উইকেটে হারিয়ে বড় জয় পেয়েছে যশোর। আচমত আলী খান স্টেডিয়াম মাদারীপুরে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। গ্রুপ পর্বের ৩টি ম্যাচের মধ্যে ধারাবাহিকভাবে ২ টি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে ভাল অবস্থানে রয়েছে যশোর।

বুধবার খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় নেত্রকোনা। নির্ধারিত ৫০ ওভারের মধ্যে ৪১ ওভার ৩ বলে যশোরের ইমন ফরাজি ও আমিনুর রহমানের বিধ্বংসী বোলিংয়ে মাত্র ১৩৬ রানে ইনিংস শেষ করে নেত্রকোনা।

ব্যাট হাতে অরূপ রয় ২ টি চার ও ১ টি ছয়ে ৩৯ রান করেন। আবু জাফর রিয়াজ ২টি চারে ২৩ রান করেন। সামিন আহমেদ ৩টি চারে ১৬ রান করে। অতিরিক্ত থেকে আসে ১২ রান।

বল হাতে যশোরের ইমন ফরাজি ৯ ওভার ৩ বলে মাত্র ১৫ রান দিয়ে ৪ টি উইকেট শিকার করেন। আমিনুর রহমান ৮ ওভারে ২৪ রান খরচ করে ৩ টি উইকেট নেন। এছাড়া টিপু সুলতান, শামিম সাহরিফ ও আশিকুল ইসলাম নিলয় ১ টি করে উইকেট নেন।

১৩৭ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে যশোর ৩৪ ওভার ৩ বলে ৭টি উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে।

ব্যাট হাতে সাকিল ৪ টি চার ও ২ টি ছয়ে ৫২ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। শামিম সাহরিফ ২ টি চার ও ২ টি ছয়ে ৩০ রান করেন। জাওয়াদ ১ টি চার ও ২ টি ছয়ে ৩০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৫ রান। বল হাতে নেত্রকোনার তীর্থ ২টি ও সাইফুল্লাহ ১ টি উইকেট নেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram