৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ধানমাড়াই মেশিনের চাপায় নারী নিহত

নিজস্ব প্রতিবেদক : যশোরের চৌগাছায় ইঞ্জিনচালিত ধানমাড়াই মেশিনের নিচে চাপা পড়ে দুই সন্তানের জননী নিহত হয়েছেন। সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দেবীপুর—নারায়ণপুর সড়কের বকসীপুর মাড়ে বটতলায় এ ঘটনা ঘটে। নিহত নাসরিন আক্তার আঁখি (৪৫) উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত ইউসূফ আলীর মেয়ে এবং মাকাপুর গ্রামের মহিদুল ইসলামের স্ত্রী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, নাছরিন স্বামী—সন্তানসহ বর্তমানে নারায়ণপুরে বাবার বাড়িতে থাকেন। তার স্বামী চৌগাছা শহরে চা’য়ের দোকানি। সোমবার সন্ধ্যার দিকে দেবীপুর বাজার থেকে হেঁটে নারায়ণপুরে বাড়িতে যাচ্ছিলেন তিনি। কিছু দূর যাওয়ার পর দেখতে পান তার মামাতো ভাই নারায়ণপুর গ্রামের জামির হোসেন স্থানীয়ভাবে ইঞ্জিন দিয়ে তৈরি ধানমাড়াই করা মেশিন (ফুকো মেশিন) চালিয়ে বাড়ি যাচ্ছেন। তখন নাসরিন তার ভাইকে অনুরোধ করেন তাকে ওই গাড়িতে করে নিয়ে যেতে। প্রথমে জামির তাকে গাড়িতে নিতে অস্বীকার করেন। নাসরিনের বারবার অনুরোধে এক পর্যায়ে মেশিন গাড়ির টুলবক্সে বোনকে বসিয়ে নারায়ণপুরের দিকে রওনা দেন। কিছু দূর যেতেই স্থানীয় আরকে ব্রিকসের সামনে বকসীপুর তিনরাস্তার মোড় বটতলায় পেঁৗছালে গাড়ি থেকে অসাবধানতায় পড়ে যান নাছরিন। এসময় ধান মাড়াই মেশিন গাড়িটির চাকা নাছরিনের মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নাছরিনের মৃত্যু হয়।
সংবাদ পেয়ে সন্ধ্যা ৭টার দিকে চৌগাছা থানার উপপরিদর্শক (এএসআই) জাফর আহম্মেদ নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নেন। এএসআই জাফর আহাম্মেদ বলেন, লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নেয়া হয়েছে। সেখানে সুরাহতল প্রতিবেদন শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram