৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অ্যাড. শাহীনের জানাজা রোববার সকাল সাড়ে ১০টায়

নিজস্ব প্রতিবেদক : চলে গেলেন যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। টানা ৯দিন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে থেকে চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ করে শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় পরপারে পাড়ি জমান তিনি। গত ২৩ ফেব্রুয়ারি তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে প্রথমে যশোর হাসপাতালে পরে জরুরিভাবে বিমানে চাপিয়ে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুলু।

পরিবারিক সূত্রে জানানো হয়েছে, ঢাকা নেয়ার পর প্রথমে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নিবিড় পরিচচর্যায় ছিলেন। শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় হাসপাতালের আইসিইউ প্রধান প্রফেসর দেবাশীষ বনিক ও নিউরো সার্জন প্রফেসর ধীমান চৌধুরীর সম্বন্বয়ে গঠিত মেডিকেল টিম শাহানুর আলম শাহীনকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। শাহীনের ঘনিষ্ট স্বজন জানিয়েছেন, রাতেই মরদেহ যশোরে আনা হতে পারে।

এ বিষয়ে জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোর্তজা ছোট জানান, রোববার শাহীনের মৃত্যুতে সকাল ১০ টায় ফুলকোর্ট রেভারেন্স অনুষ্ঠিত হবে। এছাড়া ১০ টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ১ নং ভবনে শাহীনের মরদেহ রাখা হবে। সেখানে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হবে। এরপর ঈদগাহ ময়দানে সাড়ে ১০টায় শাহীনের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে শাহীনের নিজ গ্রাম চৌগাছা সিংহঝুলি মাদ্রাসা ময়দানে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

এদিকে, শাহানুর আলম শাহীনের মৃত্যুতে শোক জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান। এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক জানিয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram