৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
‘নিয়োগবাণিজ্য ও চাঁদাবাজি বন্ধ’

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোর—৪ আসনে সকল প্রকার নিয়োগবাণিজ্য ও চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিয়েছেন সদ্য নির্বাচিত সংসদ সদস্য এনামুল হক বাবুল। একইসাথে তিনি তার ভুল—ত্রুটি ধরিয়ে দেওয়ারও আহ্বান জানান।

যশোর—৪ (অভয়নগর—বাঘারপাড়া—বসুন্দিয়া) আসনে সদ্য নির্বাচিত সংসদ সদস্য এনামুল হক বাবুলের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ ঘোষণা ও আহ্বান জানান। মঙ্গলবার বিকেলে এ সংবর্ধনা প্রদান করা হয়। অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে শাহ্ হাদীউজ্জামান স্বাধীনতা মঞ্চে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান গাজী নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব। এসময় বক্তব্য রাখেন, সদ্যনির্বাচিত সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী বিশ^াস, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।

সদ্যনির্বাচিত সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল তাঁর বক্তব্যে বলেন, ‘যশোর—৪ আসনে সকল প্রকার নিয়োগবাণিজ্য ও চাঁদাবাজি বন্ধ। এর সাথে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন, চলার পথে কাজ করার সময় অনেক ভুলত্রুটি হতে পারে। আপনারা আমার ভুলগুলো ধরিয়ে দিবেন। জনগণের সঙ্গে ছিলাম, ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

এনামুল হক বাবুলকে অভয়নগর উপজেলা আওয়ামী লীগ, নওয়াপাড়া পৌর আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, ক্রীড়া সংগঠনসহ শিক্ষক সমিতির পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধণা প্রদান করা হয়।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram