১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ঝিকরগাছায় চার দিনব্যাপী ফুল উৎসব শুরু

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় চার দিনব্যাপী ফুল উৎসব শুরু হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে গদখালী—পানিসারা—হাড়িয়া ফুলমোড়ে এই উৎসবের উদ্বোধন করেন যশোর জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার। আগামী ৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই উৎসব চলবে। এবারের মেলায় ফুল উৎপাদক, ব্যবসায়ী ও দর্শনার্থীরা অংশ নেয়। মেলায় ১৪টি স্টলে এ অঞ্চলের বিভিন্ন পণ্য ব্রান্ডিং করা হয়। দর্শনার্থীরা সেখান থেকে পণ্য কেনেন ও ঘুরে দেখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তব্যে বলেন, মানু্ষ এখন কক্সবাজার, সিলেট, বান্দরবান, রাঙামাটি বেড়াতে যায়। এমনিভাবে মানুষ যশোরেও বেড়াতে আসবে। পর্যটক আসার মত অনেক।কিছুই যশোরে রয়েছে। আমাদের যশোরকে ব্রান্ডিং করতে হবে। পর্যটকের সাথে এই অঞ্চলের মানুষের ব্যবহারও ভাল হতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) বিতান কুমার মন্ডল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার যশোরের উপপরিচালক মো. রফিকুল হাসান, নাভারণ সার্কেলের এএসপি নিশাত আল নাহিয়ান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রশিদুল আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া। স্বাগত বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাসুদ হোসেন পলাশ। চাষীদের মধ্যে বক্তব্য রাখেন, যশোর ফুল উৎপাদক ও বিপনন সমবায় সমিতির সভাপতি আব্দুর রহিম, ফুলচাষী ও নারী উদ্যোক্তা সাজেদা বেগম।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উৎসব চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুষ্টিয়া লালন একাডেমি সঙ্গিত পরিবেশন করেন। এছাড়া বিভিন্ন শিল্পীরা নৃত্য পরিবেশন করেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram