৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
শাহিন চাকলাদার
উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : শাহীন চাকলাদার এমপি

কেশবপুর (যশোর) প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর—৬ (কেশবপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেছেন, বাংলাদেশে দুর্যোগ, দুর্বিপাকে সবসময় আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। মহামারি করোনাকালীনও আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সপে দিয়েছিলেন। ভবিষ্যতেও আওয়ামী লীগ মানুষের পাশে থেকে মানুষের জন্যে কাজ করে যাবে। শেখ হাসিনা সরকার জনগণের সাথে ছিল, আছে এবং থাকবে। জনগণের সেবাই এই সরকারের একমাত্র মূলমন্ত্র। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

শুক্রবার সন্ধ্যায় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের জন্যে কেশবপুর উপজেলার পাঁজিয়া ও সুফলাকাটি ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধান অতিথি আরো বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে এগিয়ে আসতে হবে। আজ বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে একমাত্র সরকারের উন্নয়নের ধারাবাহিকতার জন্যে। আজ পদ্মাসেতু বিশ্বে বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। শুধু তাই না এমন অনেক মেগা প্রজেক্ট আছে যা আওয়ামী লীগ সরকার করেছে; যা আমরা আজ থেকে ২০ বছর আগেও চিন্তাও করিনি।
তিনি বলেন, আওয়ামী লীগ কিন্তু জাতির পিতার হাতে গড়া সংগঠন। আমরা সব সময় চিন্তা করি কীভাবে মানুষের পাশে দাঁড়াব। মানুষকে সহযোগিতা করবো। আওয়ামী লীগ তাঁর পদাঙ্ক অনুসরণ করেই কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন ও জেলা আওয়ামী লীগের সদস্য পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম।

পাঁজিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গনে নির্বাচন পরিচালনা কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল।

এছাড়া সুফলাকাটি ইউনিয়ন পরিষদ চত্বরে কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুস সামাদ মাস্টার। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, সদস্য রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মনোজ তরফদার, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, পাঁজিয়া ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন, সুফলাকাটি ইউনিয়ন চেয়ারম্যান এস এম মনজুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিএম শহিদুজ্জামান শহীদ, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলু, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক সরদার মুনছুর আলী, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার, সাংগঠনিক সম্পাদক রেহেনা ফিরোজ প্রমুখ।

অনুষ্ঠানে পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুলকে আহবায়ক, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল বাহারকে যুগ্ম আহবায়ক নির্বাচন করে পাঁজিয়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
অপরদিকে সুফলাকাটী ইউপি চেয়ারম্যান এস এম মুনজুর রহমানকে আহবায়ক, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ খানকে যুগ্ম আহ্বায়ক নির্বাচন করে সুফলাকাটি ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram