১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
উদ্বোধনের অপেক্ষায় কালীগঞ্জের দৃষ্টিনন্দন সেতু

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ : উদ্বোধনের অপেক্ষায় রয়েছে কালীগঞ্জের বড় বাজারের প্রাণ কেন্দ্রে চিত্রা নদীর উপর নির্মিত দৃষ্টিনন্দন সেতুটি। প্রতিদিনই সেতু দেখতে ভিড় জমাচ্ছে দর্শনার্থীরা। অনেকে আবার ঘুরে ফিরে দেখছেন সেতুটি, তুলছে সেলফি। উদ্বোধনের তর কিছুতেই সইছে না।

নির্মাণকারী প্রতিষ্ঠান কনসিক এ— বিল্ড লিমিটেডের ৬২ মিটার দৈর্ঘ্য এই সেতুটি আধুনিক ভাবে নির্মিত হচ্ছে। সেতুর মাঝপথ দিয়ে পরিবহন ও দু’পাশ দিয়ে পথচারী এবং রিকসা ভ্যান চলাচলের ব্যবস্থা থাকবে। আগামী ১২ অক্টোবর পথচারিদের জন্য খুলে দেওয়া হচ্ছে সেতুর দু’পাশ, পুজার পর গাড়ি চলাচলের জন্য উন্মুক্ত করা হবে সেতুটি এমনটি তথ্য নিশ্চিত করেছেন সেতু কতৃর্পক্ষ। ২০২২ সালে ২০ জুলাই ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করে কাজের উদ্বোধন করেন ঝিনাইদহ—৪ কালীগঞ্জ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। ব্রিজটি নির্মাণে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ১৪ কোটি ৬৬ লাখ ৮ হাজার ৮৬১ টাকা।

এ বিষয়ে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ বলেন, এ জনপদের মাটি ও মানুষের জন্য অনেকে কাজ করেছেন তার মধ্যে এমপি আনোয়ারুল আজীম আনারের ১০ বছরে সকল দৃষ্টান্ত ছাড়িয়ে গেছে। এখন আমরা উদ্বোধনের প্রহর গুনছি। সেতুর দুপাশে সীমানা নির্ধারণসহ নানা সমস্যায় দীর্ঘদিন সেতুটির নির্মাণ কাজ বন্ধ ছিল। স্থানীয় সংসদ সদস্য ও পৌর বাজার ব্যবসায়ীদের সাথে একাধিকবার মতবিনিময় করে সমস্যা নিরসন করায় ব্রিজটি আলোর মুখ দেখতে পেরেছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram