২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
আদ্—দ্বীন ফার্মার নতুন ৮টি ওষুধ নিয়ে লঞ্চিং প্রোগ্রাম

নতুন ৮টি ওষুধ উৎপাদন ও বাজারজাত করছে আদ্—দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ওষুধগুলো বাজারজাত উপলক্ষে বিশেষজ্ঞ ও ইন্টার্ন চিকিৎসদের নিয়ে প্রডাক্ট লঞ্চিং প্রোগ্রাম ও মতবিমিনয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে যশোরের পুলেরহাটস্থ আদ্—দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের ডা. সালাহ উদ্দিন খান লেকচার থিয়েটারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর অধ্যাপক ড. জামালুন্নেসা। এসময় তিনি তার বক্তব্যে বলেন, চিকিৎসা একটা মহৎ পেশা। এটাকে অর্থ উপার্জনের মাধ্যম হিসেবে ব্যবহার না করে মানুষকে সেবা দেয়ার মানসিকতা নিয়ে কাজ করতে হবে।

নতুন উৎপাদিত প্রডাক্টগুলো সম্পর্কে বক্তব্য উপস্থাপন করেন প্রডাক্ট ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ ফয়সাল মোহাম্মদ সিরাজুম মুনির।

<<আরও পড়তে পারেন>> উত্তরা প্রাইভেট হাসপাতাল সিলগালা

প্রডাক্টগুলো হল— Suspension Algifast, Duomeal plus, Mamet, Bismatol, Paediatric drop Sipep, Expectorant Antikof, Syrup Tink & Antibiotic Cefixime -A 400mg capsule.
নতুন এই প্রডাক্টগুলোসহ আদ্—দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড শতাধিক ওষুধ বাজারজাত করছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আদ্—দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. সনজয় সাহা, ৫শ’ শয্যা বিশিষ্ট আদ্—দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ইমদাদুল হক, সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. এসএম আবু আহসান, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. এএসএম রিজওয়ান, চক্ষু হাসপাতালের উপপরিচালক সহযোগী অধ্যাপক ডা. মিনহাজুর রহমান ও ফামার্সিউটিক্যালস’র মার্কেটিং ম্যানেজার মো: কামাল হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর প্রডাক্ট ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের ম্যানেজার পার্থ প্রতিম বর্মন।
অনুষ্ঠানে যশোর আদ্—দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও খুলনার আদ্—দ্বীন আকিজ মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন বিভাগের শিক্ষক, বিশেষজ্ঞ ও ইন্টার্ন চিকিৎসকগণ উপস্থিত ছিলেন। এছাড়া ফার্মাসিউটিক্যালস লিমিটেড’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। — সংবাদ বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram