৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অস্ত্র মামলায় ১৪ বছরের সাজা

নিজস্ব প্রতিবেদক : যশোরে অস্ত্র মামলায় বেনাপোলের চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী ফারুক সরদারের ১৪ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার স্পেশাল ট্রাইব্যুনাল—৩ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ সোহানী পূষণ এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত আসামি ফারুক সরদার বেনাপোল পুটখালী উত্তরপাড়ার আকতার সরদারের ছেলে। এছাড়া এ মামলা থেকে পুটখালী পশ্চিমপাড়ার ছাদেক মোল্লার ছেলে জনিকে খালাশ প্রদান করা হয়েছে।

আদালত সূত্র জানায়, ২০১০ সালের ১৯ আগস্ট মধ্যরাতে র‌্যাব—৬ যশোর ক্যাম্পের কাছে খবর আসে পুটখালী গ্রামের পশ্চিমপাড়া মাদরাসার পাশে একটি সংঘবদ্ধ চক্র অস্ত্র বেচাকেনা করছে। র‌্যাবের ওই টিম তাৎক্ষণিক বেনাপোলে এসে বিডিআর সদস্যদের সহযোগিতা নিয়ে সেখানে অভিযান চালায়। রাত তিনটায় ঘটনাস্থল থেকে ফারুককে আটক করে এবং দু’টি রিভালবার ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় জনি পালিয়ে যায়।

এঘটনায় র‌্যাব—৬ যশোরের ডিএডি আব্দুর রহমান বাদী হয়ে ওই দু’জনের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় অস্ত্র আইনে মামলা করেন। মামলাটি তদন্ত করে বেনাপোল পোর্ট থানার এসআই আজমল হুদা ওই দু’জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। মঙ্গলবার মামলার রায় ঘোষণার দিনে দুই আসামির উপস্থিতিতে বিচারক ফারুক সরদারকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে পাঠানোর আদেশ দেন। একই সাথে এ মামলার অপর আসামি জনিকে খালাশ প্রদান করেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram