১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
মৎস্যজীবী লীগ যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
মৎস্যজীবী লীগ যশোর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত
180 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মো. আবু তোহাকে সভাপতি ও সেলিম রেজা বাদশাকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আগমী ১৫দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা নির্দেশ দেওয়া হয়েছে। রোববার যশোর শিল্পকলা একাডেমির হলরম্নমে জেলা মৎস্যজীবী লীগের দিনব্যাপি ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেন, ‘যারা আওয়ামী মৎস্যজীবী লীগে সক্রিয় তারাই সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছে। তার প্রমাণ সকলের সামনে পাওয়া গেছে। আগামীতে যে পূর্ণাঙ্গ কমিটি হবে সে কমিটিতেও সক্রিয় কর্মীরা নেতা নির্বাচিত হবেন।’


অনুষ্ঠানে বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেছেন, ‘সম্মেলন মানে উৎসব তাই এই উৎসবে দাঁড়িয়ে বলতে চাই মাছে ভাতে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়ে বাংলাদেশ যখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে; তখন স্বাধীনতা বিরোধী শক্তি উন্নয়নে বাধা সৃষ্টি করার চেষ্টা করে আসছে। তারপরও আজ বাংলাদেশ বিশ্বে উন্নয়নের একটি মডেল হয়ে দাঁড়িয়েছে। দেশে তৈরি হয়েছে পদ্মা সেতু। চালুর অপেড়্গার রয়েছে বঙ্গবন্ধু টানেল। এ উন্নয়ন দেখে বিরোধী দলের ভালো লাগে না। তারা এখন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়। আমি বলতে চাই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দেশে কোন নির্বাচন হবে না। বাংলাদেশের সংবিধান মেনেই আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে।


সম্মেলনের শুরম্নতে জাতীয় পতাকা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে সংড়্গপ্তি বক্তব্যের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের যশোর জেলা শাখার আহবায়ক আবু তোহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর।


বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. মমতাজ খানম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাইসুল কবির দিপু, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, যুগ্ম-সম্পাদক মীর জহুরম্নল ইসলাম, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শহিদ মজুমদার, অভয়নগর প্রেমবাগ ইউনিয়নের মৎস্যজীবী নেতা শেখর বর্মণ, চৌগাছা উপজেলার আহবায়ক আবুল কাশেম, ঝিকরগাছা উপজেলার আহবায়ক ফারম্নক হোসেন, বাঘারপাড়া উপজেলার আহবায়ক এনায়েত হোসেন লিপন, অভয়নগর উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ম সম্পাদক সৌরব মলিস্নক।


এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, জেলা নেতা রেজাউল ইসলাম, যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল, যুবলীগ নেতা ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলার হাজী আলমগীর কবির সুমন। সম্মেলন সঞ্চালনা করেন নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজা বাদশা।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram