২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
কাল যশোরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ
বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের প্রতিবাদে কাল যশোরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ
204 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার’ হুমকির প্রতিবাদে যশোর টাউনহল ময়দানে আগামীকাল (২৬ মে) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে জেলা আওয়ামী লীগ। বুধবার রাতে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়। রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার।


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দেশ ব্যাপী বিএনপি জামাত জোটের ষড়যন্ত্র ও নৈরাজ্য ও আগুন সন্ত্রাসদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হবে। ২৬ মে টাউনহল ময়দানে বিকেল ৪টায় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে। বিক্ষোভ মিছিল ও সমাবেশ সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

বক্তব্য রাখবেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদার, সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য, শেখ আফিল উদ্দিন, রণজিত রায় ও মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন। সমাবেশে যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, আওয়ামী লীগের মনোনীত সকল মেয়র, উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি/ সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ এবং দলীয় ইউপি চেয়াম্যান ও ইউপি সদস্যসহ সকল সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দকে মিছিল সহকারে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। সকল সংগঠনের নেতৃবৃন্দ যশোর জেলা আওয়ামী লীগের সরবরাহকৃত ব্যানার নিয়ে সমাবেশে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়।


জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে জরুরি সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হায়দার গণি খান পলাশ, এস এম হুমায়ুন কবির কবু, গোলাম মোস্তফা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, মহিলাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সেতারা খাতুন, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, শ্রম সম্পাদক কাজী আবুদস সবুর হেলাল, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবীর বিজু, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. এম এ বাসার, সদস্য মশিয়ার রহমান সাগর, মারুফ হোসেন খোকন, সামির ইসলাম পিয়াস, আনোয়ার হোসেন মোস্তাক, অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, উপশহর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য এহসানুর রহমান লিটু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram