২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ঝিকরগাছায়
বিক্ষোভ সমাবেশ ও মিছিল


ঝিকরগাছা পৌর প্রতিনিধি

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার বিকেলে ঝিকরগাছা উপজেলা মোড়ে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল যশোর-বেনাপোল মহাসড়ক হয়ে পারবাজার থানার মোড় ঘুরে আবার উপজেলা মোড়ে শেষ হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিকরগাছা-চৌগাছা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. মো. নাসির উদ্দীন। তিনি বলেন, জামায়াত-বিএনপি একটি সন্ত্রাসী দল। দেশের স্বাধীনতালগ্ন থেকেই তারা বাংলাদেশের বিরোধিতা করে আসছে। ১০ তারিখে তাদের রা¯ত্মায় নামতে দেয়া হবেনা। বিগত ২১ বছর বিএনপি-জামায়াত আমাদের উপর অত্যাচার করেছে কিন্তু আমরা তাদের ছাড় দিয়েছিলাম। তবে এবার আর ছাড় দেয়া হবেনা। এই আগুন সন্ত্রাসীদের কাল হাত ভেঙে গুড়িয়ে দেয়া হবে। সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র মো¯ত্মফা আনোয়ার পাশা জামাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা সেলিম রেজা।
বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল কাদের আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. মো¯ত্মাফিজুর রহমান মুসা, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবীব শিপার, সাবেক প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিমুল হক সালাম, পৌর যুবলীগের আহবায়ক ও ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, ঝিকরগাছা পৌর ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম বাপ্পী। উপস্থিত ছিলেন, যশোর জেলা যুবলীগের সহ সভাপতি আজহার হোসেন স্বপন, উপজেলা যুবলীগ সদস্য আবু জাফর মনি, আব্দুল জব্বার, জুলফিকার আলী ভুট্টো, আব্দুল বারিক, গঙ্গানন্দপুর ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, মাগুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শিমুলিয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান সরদার, গদখালী ইউপি চেয়ারম্যান শাহাজান আলী মোড়ল, পানিসারা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পিপুল, নাভারণ ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, নির্বাসখোলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খায়রম্নজ্জামান, শংকরপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ চ্যাটার্জী, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম, সাবেক চেয়ারম্যান নিসার উদ্দীন প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram