২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
দেড় মাস পর কর্মস্থলে নড়াইলের সেই কলেজ অধ্যক্ষ
# পেছনের সবকিছু ভুলে যেতে চাই-স্বপন কুমার বিশ্বাস
253 বার পঠিত

নড়াইল প্রতিনিধি :
চরম অপমানে আপন কলেজ ত্যাগ করতে বাধ্য হওয়া ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস দেড় মাস পর বুধবার (৩ আগস্ট) দুপুর কর্মস্থলে যোগ দিয়েছেন।সংসদ সদস্য, জাতীয় বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। নতুনরূপে ক্যাম্পাসে পা রেখে তিনি বলেন ‘আমি পেছনের সবকিছু ভুলে যেতে চাই।’

তার পুনযোগদান উপলেক্ষ অধ্যক্ষ’র কার্যালয়ে নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির সভাপতিত্বে সংক্ষিপ্ত সভা হয়।এ সময় উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আব্দুস সালাম হাওলাদার, রেজিষ্ট্রার মোল্যা মাহফুজ আল হাসান, কলেজ মনিটরিং ও মূল্যায়ন শাখার পরিচালক এএসএম রফিকুল আকবর, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মীর্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি অ্যাডভোকেট অচীন কুমার চক্রবর্ত্তী, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সেলিম আহম্মদ, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান, বিছালী ইউপি চেয়ারম্যান হিমায়েত হোসাইন ফারুক প্রমুখ।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আব্দুস সালাম হাওলাদার বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে ধর্মের নামে কোন প্রকার উস্কানি দেয়া কিংবা শিক্ষকসহ কাউকে হেনস্থা করা আইন বিরুদ্ধ একটি কাজ। আমরা ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে আজ সম্মানের সাথে স্বপদে বসাতে পেরে গর্ববোধ করছি।

মীর্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস বক্তৃতায় বলেন, আমি পিছনের সবকিছু ভূলে যেতে চাই। সম্মানের সাথে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কাজে যোগদান করতে পেরে আজ আমি সত্যিকার অর্থে আনন্দিত।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram