২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
চিতলমারী থানার ওসি পেলেন
মাদার তেরেসা সম্মাননা
180 বার পঠিত

চিতলমারী প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২ পেয়েছেন। রবিবার দুপুরে তিনি এ সম্মাননা হাতে পান। আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখার জন্য অগ্রগামী ফাউন্ডেশন তাকে এ সম্মানে ভূষিত করেন। গত ২৮ জানুয়ারি ঢাকা ইকোনোমিক রিপোটার্স ফোরাম মিলনায়তনে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।
এছাড়াও তিনি আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি কর্তৃক শহীদ নূর হোসেন স্মৃতি সম্মাননা-২০২১, বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্র কর্তৃক শেরে-বাংলা স্মৃতি সম্মাননা-২০২১, হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদ কর্তৃক দানবীর মুহাম্মদ মহসিন স্মৃতি সম্মাননা-২০২১ ও মায়ের আঁচল ফাউন্ডেশন কর্তৃক মাদার তেরেসা স্মৃতি সম্মাননা-২০২১ পেয়েছেন।
থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, ‘মানুষ এখন শান্তি চায়। কেউ অযথা ঝুট-ঝামেলায় জড়াতে চায় না। তাই চিতলমারী থানায় বিগত দিনের চাইতে মানুষের মধ্যে অপরাধ প্রবণতা কমেছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram