২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
আ.লীগের কেন্দ্র কমিটিতে মাশরাফি
লোহাগড়ায় আনন্দ মিছিল
217 বার পঠিত

লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি: বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২(নড়াইল-লোহাগড়া) আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় লোহাগড়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে লোহাগড়া উপজেলা-পৌর আওয়ামীলীগ ও উপজেলা যুবলীগসহ অংগ-সংগঠনের আয়োজনে শহরে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি পৌর আওয়ামী লীগ অফিসের সামনে থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
মিছিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়। তিনি পুনরায় আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২(নড়াইল-লোহাগড়া) আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় এ অভিনন্দন জানানো হয়। একই সময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ।
মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিকদার আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলা উদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, ভাইস চেয়ারম্যান বি,এম কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুল হক রোম, সহসভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক ও ইতনা ইউপি চেয়ারম্যান শেখ সিহানুক রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আশরাফুল আলম, সাধারণ সম্পাদক শিকদার নজরুল ইসলাম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
1234567
891011121314
15161718192021
22232425262728
293031 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram