৩১শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
সুব্রত হত্যাকাণ্ডে মামলা দায়ের, আটক ১
সুব্রত হত্যাকাণ্ডে মামলা দায়ের, আটক ১

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে হত্যা মামলার আসামি সুব্রত ম-ল (৪৮) খুনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাতে নিহতের ভাই অমৃত ম-ল বাদী হয়ে অজ্ঞাত দুষ্কৃতকারীদের বিরম্নদ্ধে অভয়নগর থানায় এই মামলা দায়ের করেন।


এদিকে, হত্যাকা-ে জড়িত সন্দেহে উপজেলার পায়রা ইউনিয়নের দামুখালী গ্রামের মৃত শৈলেন ম-লের ছেলে শ্যামল ম-লকে (৬০) আটক করেছে পুলিশ। মামলার তদšত্মকারী কর্মকর্তা অভয়নগর থানার ওসি (তদšত্ম) মিলন কুমার ম-ল বিষয়টি নিশ্চিত করেন।


গত বুধবার (১১ জানুয়ারি) সকাল আনুমানিক ৮ টার দিকে উপজেলার পায়রা ইউনিয়নের দামুখালী গ্রামে দত্তগাতী দামুখালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন একটি চায়ের দোকানের সামনে অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে সুব্রত ম-ল নিহত হন। নিহত সুব্রত ম-ল দামুখালী গ্রামের মৃত অনাদী ম-লের ছেলে। তিনি ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম হত্যা মামলার আসামি ছিলেন।


এ ব্যাপারে মামলার তদšত্মকারী কর্মকর্তা অভয়নগর থানার ওসি মিলন কুমার ম-ল জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১২ টার পর (শুক্রবার) নিহত সুব্রত ম-লের ভাই অমৃত ম-ল বাদী হয়ে অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার ভোররাতে দামুখালী গ্রামে অভিযান চালিয়ে শ্যামল ম-ল নামে সন্দেহভাজন একজনকে আটক করা হয়। তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এছাড়া ঘটনাস্থল থেকে শুক্রবার পি¯ত্মলের গুলির আরো একটি খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনার দিন পিস্তলের আরো চারটি খোসা উদ্ধার করা হয়েছিল। খুনিদের সনাক্ত ও আটকে অভিযান অব্যাহত রয়েছে।


প্রসঙ্গত, ২০২২ সালের ১২ মে সন্ত্রাসীদের গুলিতে ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক ও নিষিদ্ধ চরমপন্থি দলের সদস্য খন্দকার রকিবুল ইসলাম খুন হয়েছিলেন। সাত মাস পর একই স্থানে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন সুব্রত ম-ল।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram