২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
শার্শায় ট্রাক চাপায়
নারীর মৃত্যু
63 বার পঠিত


সাড়াতলা (শার্শা) প্রতিনিধি: যশোরের শার্শায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে জান্নাতুল ফেরদৌস (২৪) এক নারীর মৃত্যু হয়েছে। তিনি শার্শা পল¬ী বিদ্যুৎ জোনাল অফিসের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় নূর ইসলাম নামে নিহতের সহযোগী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৯ টার দিকে শার্শার নাভারণ বাজারে। নিহত জান্নাতুল ফেরদৌস মনিরামপুর উপজেলার মদনপুর গ্রামের মশিয়ার গাজীর মেয়ে। আহত নূর ইসলাম ঝিকরগাছা উপজেলার মাগুরা গ্রামের মৃত ওজিউল¬ার ছেলে।
পুলিশ জানায়, মোটরসাইকেলে সহকর্মী নূর ইসলামের সাথে অফিসের উদ্দেশ্যে রওনা হয়ে নাভারণ বাজারে পৌঁছালে মোটরভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে জান্নাতুল ফেরদৌস সড়কের উপরে পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রæত গতির ট্রাক তার মাথা পিষে দিয়ে পালিয়ে গেলে ওখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নাভারণ হাইওয়ে থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যান।
নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মামুন হুসাইন জানান, পরিবারের স্বজন ও শার্শা পল¬ী বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে বলে তিনি জানান।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram