২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
লোহাগড়ায় কুপিয়ে সাবেক
ইউপি সদস্যের হাত-পা কর্তন
87 বার পঠিত


লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : আধিপত্যের জের ধরে নড়াইলের লোহাগড়ার মল্লিকপুর ইউপির সাবেক সদস্য মো. আকবর হোসেন লিপন শেখ (৪৫)‘র ওপর হামলা চালিয়েছে দুবৃত্তরা। তারা কুপিয়ে হাত ও পা কেটে দিয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে মঙ্গলহাটা গ্রামের উত্তরপাড়ার জামে মসজিদের কাছে এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার লিপন ওই গ্রামের নুর মিয়া শেখের ছেলে ও মল্লিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের মো. আকবর হোসেন লিপন সমর্থিত লোকজনদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক মেম্বার লিপন ও সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল চেয়ারম্যান পদে পরস্পর প্রতিদ্ব›িদ্বতা করেন। নির্বাচনে দুজনেই পরাজিত হন। এরপর থেকেই তাদের বিরোধ চরমে ওঠে।
বিরোধের জের ধরে রোববার রাত সাড়ে ৯টার দিকে লিপন মধ্যপাড়ায় একটি মিটিং শেষে বাড়ি ফেরার পথে উত্তরপাড়ার জামে মসজিদের সামনে পৌঁছালে পূর্বথেকে ওৎ পেতে থাকা দুবর্ৃৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে এবং ডান পায়ে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।
গ্রামবাসী তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram