৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
রিকসা ছিনতাইকালে দুই যুবককে গণপিটুনি
রিকসা ছিনতাইকালে দুই যুবককে গণপিটুনি
83 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের মাঠের মধ্যে একটি ব্যাটারিচালিত রিকসা ছিনতাইয়ের সময় দুই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে। এই ঘটনায় ৩জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় দস্যুতা আইনে একটি মামলা হয়েছে। ধৃত দুই আসামি হলো, শেখহাটি তরফ নওয়াপাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে সমু গাজী (২০) এবং শেখহাটি বাবলাতলা এলাকার কামাল হোসেনের ছেলে নাহিদ হোসেন (২০)।


এছাড়া পলাতক আসামি হলো, সাজিদ (২১)। সে শেখহাটি বাবলাতলা এলাকার ফারুক হোসেনের ছেলে।
শহরের খড়কী এলাকার স্বপন উকিলে বাড়ির ভাড়াটিয়া মুনজুর মিস্ত্রি (৪৩) এজাহারে উল্লেখ করেছেন, তিনি ও তার ছেলে মোখলেছুর রহমান সিয়াম (১৮) রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করে থাকেন। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিয়াম রিকসা নিয়ে দড়াটানায় যাত্রীর জন্য অপেক্ষা করছিল।

সে সময় আসামিরা তালবাড়িয়ায় যাওয়ার উদ্দেশ্যে ভাড়া ঠিক করে। রিকসাটি ঘুরুলিয়া মাঠের মধ্যে পৌছালে আসামিরা তাকে থামতে বলে। পরে চাকু ঠেকিয়ে রিকসা কেড়ে নেয়ার চেষ্টা করে। সে সময় সিয়াম চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে এসে সমু গাজী ও নাহিদকে আটক করে। তাদের কাছ থেকে একটি চাকু এবং রিকসাটি উদ্ধার করে। আসামি সাজিদ পালিয়ে যায়। পরে তালবাড়িয়া ক্যাম্পের সংবাদ দিলে পুলিশ এসে তাদের হেফাজতে নেয়। এর আগে ছিনতাইয়ের ঘটনায় গণপিটুনির শিকার হয় দুই আসামি সমু ও নাহিদ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram