২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
রামপালে ৮ দলীয় এমপি কাপ
ফুটবল টুর্নামেন্ট শুরু
70 বার পঠিত

বাগেরহাট প্রতিনিধি : মাদক মুক্ত সমাজ গড়ার অঙ্গীকার ব্যক্ত করে রামপালে মহান বিজয় দিবস উপলক্ষে ঝনঝনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৮ দলীয় এমপি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে খুলনা সিটি করপোরেশন এর মেয়র তালুকদার আবদুল খালেক এ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। সপ্তাহব্যাপী অনুষ্ঠানের মধ্যে আরও রয়েছে ক্বেরাত প্রতিযোগিতা, দাবা, ক্যারাম, হাডুডু ও পিঠা উৎসবের আয়োজন করা হয় । শেখ নাইম আহমেদ এর সভাপতিত্বে ও রামপাল সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক মোস্তফা কামাল পলাশের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান সেখ নূরুল হক লিপন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল, ওসি মোহাম্মদ সামসুদ্দীন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোল¬া আ. রউফ, মুক্তিযোদ্ধা শেখ আ. মান্নান, বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল¬াহ, হুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন কুমার গোলদার, ভাগা মহিলা কলেজের অধ্যক্ষ শেখ খালিদ আহমেদ, অধ্যক্ষ মোতাহার রহমান, প্রভাষক শাহ নেওয়াজ, গৌরম্ভা ইউপির সাবেক চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, সদরের সাবেক চেয়ারম্যান শেখ মো. বজলুর রহমান, ঝনঝনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষ্ণুপদ বিশ্বাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মনির আহমেদ প্রিন্স, ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান প্রমুখ। খেলার প্রথম দিনে হুড়কা ইউনিয়ন ও গৌরম্ভা ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করে। প্রথম খেলায় ১-০ গোলে হুড়কা ইউনিয়ন একাদশ জয়লাভ করে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram