৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
পাইকগাছার রাড়ুলীতে সড়কের মাঝে বিদ্যুতের
রাড়ুলীতে সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি


পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছার রাড়ুলীর জনগুরুত্বপূর্ণ একটি সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি থাকায় যাতায়াতে সমস্যা হচ্ছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। সড়কের উপর স্থাপিত ৩টি খুঁটি সরিয়ে নেওয়ার জন্য পল্লী বিদ্যুৎ সমিতির নিকট দাবি জানিয়ে আসছে এলাকাবাসী।


উপজেলার রাড়ুলী ইউনিয়নের ষষ্ঠীতলা বাজার সংলগ্ন সুধই মোড়লের বাড়ি হতে গোলদার, গাজী ও দায়পাড়া হয়ে বোরহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ১.৭ কিলোমিটার ইটের রাস্তা রয়েছে। রা¯ত্মাটি দেখভাল করে থাকে স্থানীয় সরকার বিভাগ এলজিইডি। জনগুরুত্বপূর্ণ এ সড়কের মাঝ বরাবর মৃত আলিম শেখের বাড়ির সামনে সড়কের উপর একটি এবং জব্বার ঠিকাদারের বাড়ির সামনে বিদ্যুতের ৩টি খুঁটি রয়েছে।

শিশু বিশেষজ্ঞ চিকিৎসক আলহাজ মুহাঃ কওসার আলী গাজী জানান, এ সড়ক এলাকায় রাড়ুলী পশ্চিমপাড়া বায়তুন হামদ জামে মসজিদ, আল-হেরা দারম্নল কুরআন মাদ্রাসা, আল-হেরা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, কাতার চ্যারিটি সোলার পানি সরবরাহ প্রকল্প, দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অসংখ্য প্রতিষ্ঠান রয়েছে। এ ছাড়া শত শত মানুষ সড়ক দিয়ে যাতায়াত করে থাকেন। কিন্তু সড়কের মাঝ বরাবর বিদ্যুতের খুঁটি থাকায় বড় ধরণের কোন যানবাহন এবং মালবাহী কোন বাহন যেতে পারে না। এ ছাড়া প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। সড়কে সুন্দর যাতায়াতের জন্য ৩টি খুঁটি সরিয়ে নেওয়া উচিত। এলাকাবাসীর পড়্গ থেকে আবেদন পেলেই খুঁটি গুলো সরিয়ে নিরাপদ জায়গায় স্থাপন করা হবে বলে পলস্নী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী জানান।


সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram