৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
যশোরে বৃষ্টির মত ঝরেছে কুয়াশা
যশোরে বৃষ্টির মত ঝরছে কুয়াশা


সাইফুল ইসলাম : ঘন কুয়াশার সাথে তীব্র শীত বয়ে চলেছে যশোরে। একই সাথে বৃষ্টির মতো ঝরছে কুয়াশা। শনিবার দুপুর পর্যšত্ম কুয়াশায় ঢেকে ছিল আকাশ। দিনভর সূর্যের দেখা মেলেনি।
যানবাহনকে হেডলাইট জ্বালিয়ে সড়কে চলাচল করতে দেখা গেছে। তীব্র শীত ও কুয়াশার কারনে খড়কুটো জ্বালিয়ে শীত থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করছে মানুষ। ঘন কুয়াশার কারনে ঢেকে ছিল মাঠঘাট। কৃষকরা মাঠে কাজ করতে পারেননি। শীতের প্রভাব পড়েছে জনজীবনে। জীবিকার তাগিদে কাজের সন্ধানে বের হতে পারেননি।
যশোর শহরের ধর্মতলা এলাকার আব্দুল্লাহ জানান, শীতে ঘর থেকে বের হওয়া কষ্টকর হয়ে গেছে। ঘন কুয়াশা ও শীতের কারনে কাজ করাও যাচ্ছে না।
মোটর সবাইকেল চালক মাসুদ হেসেন বলেন, বৃষ্টির মতো যেভাবে কুয়াশা পড়ছে, কাজ না থাকলে বাড়ি হতে আজ বের হতাম না। এ অবস্থায় বের না হওয়ায় ভালো।
ইজিবাইক চালক নাজমুল হোসেন বলেন, তীব্র শীত ও কুয়াশার কারনে যাত্রী কম পাওয়া যাচ্ছে। লাইট জ্বালিয়ে গাড়ি চালাতে হচ্ছে।
যশোর বিমানবন্দর আবহাওয়া অফিসের তথ্য মতে গতকাল শনিবার যশোরে সর্বনি¤্ন তাপমাত্রা ছিল ১৬ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ ২২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস আকাশ মেঘাছন্ন থাকলেও আপাতত বৃষ্টির কোনো সম্ভাবনা নেই।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram