২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
যশোরে সড়ক র্ঘটনায় ৩ জন নিহত

নিজস্ব প্রতিবেদক: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও একজন আহত হয়েছেন। রোববার রাত সাড়ে আটটার দিকে যশোর-মাগুরা মহাসড়কের বাহাদুরপুর বাদিয়া পোতা নামক স্থানে প্রাইভেটকার এবং শহরের ধর্মতলা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্যে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
এদিকে মাগুরা সড়কের দুর্ঘটনার পর প্রায় আধাঘণ্টা মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে।পরে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।
নিহতরা হলেন যশোর নতুন উপশহর এলাকার সেক্টর-১ এর মঞ্জুর কাদেরের ছেলে আরমান হোসেন(৩৭), শহরের কাজী পাড়া এলাকার শেখ আব্দুল মান্নানের ছেলে শেখ খোকন (৩৮)। অপরদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন শহরের পোস্ট অফিস পাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে শিমুল হোসেন(৩৩)। এছাড়া প্রাইভেটকারে থাকা অপর যাত্রী কাজীপাড়া এলাকার সেকেন্দার আলীর ছেলে লিটন হোসেন আরমান(২৭) আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে উপশর ফারুকের ওর্য়াকসপ থেকে একটি প্রাইভেট কার নিয়ে খোকন, আরমান ও লিটন সদর উপজেলার লেবুতলা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে বাহাদুরপুর বাদিয়া পোতা নামকস্থানে পৌঁছালে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে প্রাইভেট কার রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এ সময় প্রাইভেট কারের মধ্যে থাকা আরমান ও খোকন নিহত হন। আহত হন লিটন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বিচিত্র মল্লিক ২ জনকে মৃত ঘোষণা করেন। আহত লিটনকে হাসপাতালে ভর্তি করা হয়।
অপরদিকে শহরের রাতে ধর্মতলা এলাকায় একটি বেপরোয়া গতির ট্রাক একটি বিপরীতমুখি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় মোটর সাইকেল চালক শহরের পোস্টঅফিস পাড়া এলাকার শিমুল আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তালবাড়িয়া ক্যাম্পের আইসি এসআই একরামুল হুদা জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্যে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরে সড়কের ভিড় সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram