৫ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২২শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
যশোরে ট্রাক চাপায় বিশ্ববদ্যিালয় শিক্ষার্থীসহ ৩ জন নিহত
যশোরে ট্রাক চাপায় বিশ্ববদ্যিালয় শিক্ষার্থীসহ ৩ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : যশোর-চৌগাছা সড়কে বিএডিসি ট্রাক ও ভ্যানের সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। রোববার বিকাল সাড়ে ৪ টার দিকে চুড়ামনকাঠি রেলক্রসিংয়ের পাশে ইট ভাটার সামনে এই ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুই জন আহত হয়েছেন । তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ার বিভাগের শিক্ষার্থী ফারজানা ইসলাম সুমি , সদর উপজেলার কমলাপুর গ্রামের জোহরা বেগম ও একই এলাকার বাসিন্দা ও ভ্যান চালক মাসুম হোসেন । আহতরা হলেন যবিপ্রবির মাস্টার্সে শিক্ষার্থী মোতাসিন বিল¬াহ ও সদরের কমলাপুর গ্রামের আমজেদ আলী ।
প্রত্যক্ষদর্শীরা জানান, চুড়ামনকাটি বাজার থেকে একটি ভ্যানে করে কয়েকজন চৌগাছা সড়কের বেলতলার দিকে যাচ্ছিলেন। তাতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী এবং স্থানীয় আরেকজনসহ ৫জন যাত্রী ছিলেন। তারা পথিমধ্যে চুড়ামনকাঠি রেলক্রসিংয়ের পাশে ইট ভাটার সামনে পৌঁছুলে চৌগাছা থেকে আসা বিএডিসির একটি ট্রাক তাদের চাঁপা দেয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালকসহ তিনজন মারা যান।

যশোর কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনায় ভ্যানচালকসহ তিনজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো দুই জন। বিএডিসির ট্রাকটি আটক করা হয়েছে।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে নিহত ও আহত শিক্ষার্থীদের খোঁজখবর নিতে আসেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। এসময় তিনি বলেন, প্রায় এই সড়কে ছোট-বড় দুর্ঘটনা ঘটছে। ড্রাইভারদের বেপরোয়া চলাচল ও গতির কারণেই এভাবে দুর্ঘটনা ঘটছে। তিনি এটি রোধে প্রশাসনের সুদৃষ্টি কামণা করেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram