৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
যশোরে ছাত্রলীগের
প্রতিষ্ঠাবাষিকী উদযাপন
96 বার পঠিত


নিজস্ব প্রতিবেদক :
যশোরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবাষিকী উদযাপিত হয়েছে। বুধবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পার্ঘ্য অর্পণ, আনন্দ শোভাযাত্রা ও কেক কাটা হয়।
সকালে যশোর জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের গাড়িখানাস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু করেন সংগঠনের সভাপতি সালাহউদ্দীন কবীর পিয়াস। এসময় বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর বকুলতলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুষ্পার্ঘ্য অর্পন করা হয়। দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রার নেতাকর্মীদের হাতে ছিল জাতীয় পতাকা।
উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দীন কবীর পিয়াস, সহসভাপতি শেখ ইয়াসিন আরাফাত তরুন, আরিফুর রহমান সাগর, রাজু রানা, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, মাসদু আলম কৌশিক ও ফাহমিদ হুদা বিজয়, সদর উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহŸায়ক মোমেল হোসেন ও এসএম জাবেদ উদ্দিন, এমএম কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ, পৌর ছাত্রলীগের আহŸায়ক মেহেদী হাসান রনি, পলিটেকনিক ছাত্রলীগে নেতা ইমরান হোসেনসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram