৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
রিকসা ছিনতাইকালে দুই যুবককে গণপিটুনি
মাগুরায় ইজিবাইক
চালককে পিটিয়ে হত্যা
55 বার পঠিত

ফারুক আহমেদ, মাগুরা : মাগুরা সদরের কাঞ্চনপুর এলাকায় এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ইজিবাইক চালক জনাব আলী (৪৭) পাকা কাঞ্চনপুর গ্রামের গোলাম আকবার বিশ্বাসের ছেলে।

নিহতের দুলাভাই জানান, বিশ্বকাপ ফুটবল চলাকালিন সময়ে পাশের এলাকার মিজানুর নামের এক ব্যক্তি নিহতের বাড়ির উঠানে রাতে ঘুরাঘুরি করছিলেন। এমন সময় নিহত ওই ব্যক্তির ছেলে বিষয়টি সন্দেহের মনে করে স্থানীয় ও বাড়ির লোকজন মিলে মিজানুরকে মারধর করে। পরে বিষয়টি স্থানীয় মাতবর ও ইউপি সদস্যদেরকে নিয়ে সুরাহা করা হয়। কিন্তু এই বিষয়টি মিজানুর নামের ওই ব্যক্তি ভালো ভাবে নিতে পারেননি।

তারই সূত্র ধরে ৩১ ডিসেম্বর শনিবার বিকেল সাড়ে চারটার দিকে কাঞ্চনপুর মসজিদের সামনে জনাব আলীর ইজিবাইকের গতিরোধ করে। পরে তাকে ইজিবাইক থেকে নামিয়ে কয়েকজন মিলে রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে মারপিট করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ইজিবাইকে থাকা যাত্রী ও স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে প্রায় ৪ ঘন্টা চিকিৎসাধীন অবস্থায় অবশেষে রাত ৯ টার দিকে তিনি মারা যান।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রজমান জানান, ঘটনাটি ঘটার সাথে আমরা খবর পেয়ে কাঞ্চনপুর এলকায় যায়। পরিস্থিতি যাতে স্বাভাবিক থাকে তার জন্য এলকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং আমাদের অভিযান চলছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram