৫ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২২শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
মনোতোষ সভাপতি তুহিন, সম্পাদক নির্বাচিত
62 বার পঠিত

যশোর সাংবাদিক ইউনিয়নের নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : উৎসবমুখর পরিবেশে বৃহস্পতিবার যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে মনোতোষ বসু সভাপতি ও এইচ আর তুহিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু।
নির্বাচনে বিজয়ীরা হলেন সহ সভাপতি প্রদীপ ঘোষ, যুগ্ম সম্পাদক ইমরান হাসান টুটুল, কোষাধ্যক্ষ সফিক সায়ীদ এবং সদস্য পদে জয়ন্ত বসু ও রেজাউল করিম রুবেল।
বৃহস্পতিবার সকাল থেকেই নির্বাচন ঘিরে প্রেসক্লাব যশোর প্রাঙ্গনে ছিল উৎসবের আমেজ। সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে দুপুর একটা পর্যন্ত চলে। এরপর ভোটগণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে সভাপতি পদে মনোতোষ বসু ৩২ ভোট পেয়ে বিজয়ী হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ফারাজী আহমেদ সাঈদ বুলবুল পেয়েছেন ৩০ ভোট। সহসভাপতি পদে প্রদীপ ঘোষ ৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মুনির পেয়েছেন ২৯ ভোট। সাধারণ সম্পাদক পদে এইচআর তুহিন ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী নূর ইমাম বাবুল পেয়েছেন ২৫ ভোট। যুগ্ম সম্পাদক পদে ইমরান হাসান টুটুল ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী মারুফ কবীর পেয়েছেন ১৬ ভোট। কোষাধ্যক্ষ পদে সফিক সায়ীদ ৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ডিএইচ দিলশান পেয়েছেন ১৬ ভোট। এছাড়া সদস্য পদে জয়ন্ত বসু ৫১ ভোট ও রেজাউল করিম রুবেল ২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। মিরাজুল কবীর টিটো ১৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এদিকে যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি মনোতোষ বসু ও সাধারণ সম্পাদক এইচআর তুহিনসহ বিজয়ী সকল নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতৃবৃন্দ। বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, সংগঠনের সভাপতি এম. আইউব, সহসভাপতি কাজী রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনি, কোষাধ্যক্ষ এম এ আর মশিউর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও কার্যনির্বাহী কমিটির সদস্য হানিফ ডাকুয়া।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram