৫ই জুন ২০২৩ খ্রিস্টাব্দ, ২২শে জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ
মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মোতাহার হোসেন, মণিরামপুর : যশোরের মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন গুরম্নতর আহত হয়েছেন। নিহতরা হলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫) ও একই এলাকার মৃত আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)।

তাৎড়্গণিকভাবে আহত একজনের পরিচয় পাওয়া যায়নি। বুধবার মধ্যরাতে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে কিভাবে মোটরসাইকেল আরোহীরা দুর্ঘটনাকবলিত হলেন তা নিশ্চিত হওয়া যায়নি।


স্থানীয় ও প্রত্যড়্গদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তারা যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখেন। এ সময় তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান।

ঘটনাস্থল থেকে তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। আর গুরম্নতর আহত একজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। তবে দুর্ঘটনাটি কিভাবে ঘটলো তা কেউ নিশ্চিত করতে পারেননি।


নিহত মাসুদ রানার বড়ভাই রিপন হোসেন জানান, তার ভাই মাসুদ রানা ভাড়ায় মোটরসাইকেল চালায়। আর রাকিব মোড়ল মোটরসাইকেল সার্ভিসিংয়ের কাজ করে। বুধবার বিকেলে তারা দু’জন মোটরসাইকেলে করে গিরিশ কেনার জন্য যশোর শহরে গিয়েছিল। রাতে যশোর থেকে চুকনগরে ফিরছিল তারা। ফেরার পথে তারা এক্সিডেন্ট করতে পারে। তবে মাসুদ ও রাকিবের সাথে আর কে ছিল তা তিনি বলতে পারেননি।


মণিরামপুুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। ঘটনাস্থল থেকে দু’জনের মরদেহ ও একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
মণিরামপুর থানার ওসি মনিরম্নজ্জামান জানান, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন।

ঘটনাস্থলে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। নিহত দু’জনের লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। আর আহত একজনকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
Fri Sat Sun Mon Tue Wed Thu
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram