৭ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
ভুয়া দন্ত চিকিৎসককে দেড় লাখ টাকা জরিমানা

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় এক ভুয়া দন্ত চিকিৎসককে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে সিলগালা করা হয়েছে তার ক্লিনিকটি। রবিবার (১৫ মে) বিকাল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার ডিঙ্গেদহ বাজারের বিএন রয় মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল প্র্যাকটিস প্রতিষ্ঠানে এ অভিযান চালায় সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

অভিযান থেকে জানা যায়, দাঁতের চিকিৎসক না হয়েও সদর উপজেলার ডিঙ্গেদহ বাজারে দীর্ঘ দিন ধরে অপচিকিৎসা দিয়ে আসছেন লিনটন রয় জিপ্পু নামে ব্যক্তি। এমন সংবাদের ভিত্তিতে ওই ব্যক্তির ক্লিনিকে অভিযান চালানো হয়। আটক করা হয় চিকিৎসক পরিচয়দানকারী লিনটন রায় জিপ্পুকে। পরে তার ডিগ্রি ও ডাক্তারি সনদ দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম জানান, তার প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাওয়া হয়। কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে তাকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারায় দেড় লাখ টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে আজীবনের জন্য সিলগালা করা হয় প্রতিষ্ঠানটি।

ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করেন মেডিক্যাল কর্মকর্তা ফারজানা ববি ও সদর থানা পুলিশের একটি টিম।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram