২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
বাংলাদেশের সিনেমা প্রভাব ফেলেছে গোয়া উৎসব ও বাজারে
বাংলাদেশের সিনেমা প্রভাব ফেলেছে গোয়া উৎসবে
93 বার পঠিত

সমাজের কথা ডেস্ক : বাংলাদেশের সিনেমা বেশ প্রভাব ফেলেছে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া এবং দক্ষিণ এশিয়ার অন্যতম বড় মার্কেট হিসেবে পরিচিত ফিল্ম বাজারে ।  আমেরিকান মিডিয়া কোম্পানি ভ্যারাইটি রোববারএক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে

দেশের পরিচালক বিপ্লব সরকারের ফিচার ফিল্ম আগন্তুক-এর প্রাসাদ ডিআই পুরস্কার পাওয়া, নন-কম্পিটিশন বিভাগে বাংলাদেশের সাঁতাওপাপ পুণ্য,পাতালঘর সিনেমার প্রদর্শনী এবং আইসিএফটি-ইউনেস্কো গান্ধী মেডেল অ্যাওয়ার্ড বিভাগে নকশিকাঁথার জমিন সিনেমার প্রতিযোগিতাকে ভ্যারাইটি বিশেষভাবে দেখছে ।

প্রতিবেদনটিতে বলা হয়েছে, উৎসবে অংশ নিয়েছিলেন দেশের প্রযোজক পরিচালক আবু শাহেদ ইমন, জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, চরকির প্রধান পরিচালক কর্মকর্তা রেদোয়ান রনিসহ বাংলাদেশের সিনেমাসংশ্লিষ্ট বড় একটি দল। এ ছাড়া ফিল্ম বাজার থেকে এইড অক্স সিনেমাস দ্যু মুন্দ (ফ্রান্সের ন্যাশনাল ফিল্ম বোর্ড থেকে পরিচালিত) ফান্ড পাওয়া একা সিনেমায় প্রযোজক হিসেবে সম্পৃক্ত আছেন বাংলাদেশের বিজন ইমতিয়াজ।

গোয়া উৎসব এবং ফিল্ম বাজারে দেশের সিনেমা ও সিনেমাসংশ্লিষ্ট ব্যক্তিদের অংশ গ্রহণের ব্যাপারে   আবু শাহেদ ইমন ভ্যারাইটিকে বলেন, ‘এ বছর  উৎসবে বাংলাদেশের চারটি ফিচার ফিল্ম এসেছে। এটা চমৎকার একটা ব্যাপার।

#

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram