৭ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
পুলিশের কনস্টেবল নিয়োগে আগ্রহীরা রেজিস্ট্রেশনের আহবান
25 বার পঠিত

আপনি কি সৎ?  আপনি কি সাহসী?  আপনি কি দেশের জন্য যেকোনো চ্যালেঞ্জ গ্রহণে সক্ষম ? যদি আপনার উত্তর হ্যাঁ হয়, তাহলে আপনাকেই খুঁজছে বাংলাদেশ পুলিশ।

সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে নতুন নিয়মে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগের জন্য অনলাইন রেজিস্ট্রেশন চলছে, অনলাইন রেজিস্ট্রেশনের শেষ সময় আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ পর্যন্ত, আগ্রহী প্রার্থীরা আজই রেজিস্ট্রেশন করে নিন। দেশমাতৃকার সেবায় শরিক হতে বাংলাদেশ পুলিশে যোগ দিন। এব্যাপারে কারও সাথে আর্থিক অনিয়মে জড়াবেন না। যদি কোন প্রতারক চক্র চাকরি দেওয়ার নাম করে আপনার কাছ থেকে টাকা দাবি করে তবে নিকটতম পুলিশ স্টেশনে বিষয়টি অবহিত করুন। এছাড়াও আমাদের ফেসবুক (District Police Jashore), পেইজে জানাতে পারেন। মনে রাখবেন সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে নতুন নিয়মে কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে। কনস্টেবল নিয়োগ সংক্রান্তে বিস্তারিত জানতে ভিজিট করুনঃ-www.police.gov.bd অথবা আমাদের ফেসবুক (District Police Jashore), পেইজে নতুন নিয়োগ সংক্রান্ত ভিডিওটি আপলোড দেওয়া আছে আজই দেখে নিন।

-সংবাদ বিজ্ঞপ্তি

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram