৩১শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
পাকিস্তানে দুই গোয়েন্দা কর্মকর্তাকে গুলি করে হত্যা
91 বার পঠিত

অনলাইন ডেস্ক : পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশে রাস্তার পাশে দুই গোয়েন্দা সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) এ ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম আলজাজিরা।  পাঞ্জাব প্রদেশের খানেওয়াল জেলার পুলিশ অফিসার মুর্তজা ভাট্টি জানান, মঙ্গলবারের ঘটনার সময় ওই দুই কর্মকর্তা তাদের গাড়ি পার্ক করছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ দায় স্বীকার করেনি।

আল-জাজিরার প্রতিবেদনে বলা হয়, পাকিস্তানি তালেবান এবং অন্যান্য জঙ্গিগোষ্ঠীর সদস্যদের গ্রেফতারের জন্য এই দুই গোয়েন্দা সদস্য পরিচিতি ছিলেন। দেশটিতে বন্দুক এবং বোমা হামলাসহ জটিল মামলা তদন্ত ও সমাধানে ওই দুই কর্মকর্তা নিজেদের দক্ষতার জন্যও পরিচিত ছিলেন।

সরকারি কর্মকর্তারা বলেছেন, নিহত কর্মকর্তাদের মধ্যে একজন প্রাদেশিক সন্ত্রাস দমন ইউনিটের পরিচালক ছিলেন। তেহরিক-ই-তালেবান পাকিস্তানের সদস্যদের গ্রেপ্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। ওই সংগঠনটি কিস্তানি তালেবান নামেও পরিচিত।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram