৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
নবগঙ্গায় নৌকা ডুবি : নিখোঁজ ৪ জনের সন্ধান মেলেনি
নবগঙ্গায় নৌকা ডুবি : নিখোঁজ ৪ জনের সন্ধান মেলেনি

জিহাদুল ইসলাম, কালিয়া (নড়াইল) : শুক্রবার রাতে কালিয়ার নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা-চরবাহিরডাঙ্গা খেয়াঘাটের নবগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৪ জনের সন্ধান এখনো মেলেনি। ফায়ার সার্ভিসের একদল ডুবুরী উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। স্বজনহারারা নদীর দু’কুল অপেক্ষায় রয়েছেন।জেলা প্রশাসক হাবিবুর রহমান ও পুলিশ সুপার সাদিরা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দাদির মরদেহ দেখতে গিয়ে শিশু ছেলেসহ নিজেই লাশ হয়ে পিতার বাড়ী দাদির পাশেই ফিরলেন নাজমা বেগম ও তার শিশু সন্তান নাসিম। নড়াইলের কালিয়া উপজেলার পার-বাহিরডাঙ্গা গ্রামে দাদির বাড়ি যাওয়ার পথে ইঞ্জিনচালিত খেয়ানৌকা ডুবে তাদের মর্মান্তিক মৃত্যু হয়। ঘটনায় নিখোঁজ রয়েছেন ৪ যাত্রী।

যাদের মৃত্যু হয়েছে তারা হলেন-উপজেলার হামিদপুর ইউপির বাবুপুর গ্রামের মো.আব্দুল জলিল শেখের স্ত্রী ও সালামাবাদ ইউপির এনামুলের মেয়ে মোসা.নাজমা বেগম (৩০) ও তার ২ বছরের শিশু সন্তান মো.নাসিম শেখ। ঘটনার পর উদ্ধার হেমায়েত মন্ডল ওরফে মনির (৫০) নামে একজনকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিখোঁজদের মধ্যে রয়েছেন-উপজেলার ছোটকালিয়া গ্রামের মাহমুদ হোসেন, বাবুপুর গ্রামের চৌকিদার লাবু শেখ ও নাজমার ভাই রয়েল শেখ। নিখোঁজ একজনের নাম জানা যায়নি।

স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে, শুক্রবার বিকাল ৪ টার দিকে নাজমার দাদি আবেজান্নেছা (৮০) পার-বাহিরডাঙ্গা গ্রামের বাড়িতে মৃত্যুবরণ করেন। নাজমা দাদির মৃত্যুর খবর পেয়ে শ্বশুর বাড়ি থেকে স্বামী ও সন্তানকে নিয়ে পার-বাহিরডাঙ্গা গ্রামে যাওয়ার পথে বাহিরডাঙ্গা ঘাট থেকে খেয়া নৌকায় রাত সোয়া ৭টার দিকে ওঠেন। অতিরিক্ত যাত্রীর চাপে নবগঙ্গা নদীর মাঝখানে ডুবে গেলে ঘটনাস্থলে ওই মা ও শিশু ছেলের মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram