৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
দেশে পাকিস্তানের ঘাঁটি বানাতে চায় বিএনপি শাহীন চাকলাদার এমপি
দেশে পাকিস্তানের ঘাঁটি বানাতে চায় বিএনপি : শাহীন চাকলাদার এমপি
119 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা করেছে যশোর জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার দড়াটানা ভৈরব চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশে অরাজকতা সৃষ্টি করে পাকিস্তানের ঘাঁটি বানাতে চায় বিএনপি। বিএনপি ক্ষমতায় থাকাকালীন উন্নয়ন না করে দেশের সম্পদ বিদেশে পাচার করেছে।

তিনি বলেন, তারা যদি আন্দোলনের নামে কোনো অরাজকতা করতে চায় তাহলে তা প্রতিহত করা হবে। শাহীন চাকলাদার এমপি আরো বলেছেন, বাংলার মানুষের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান কখনো শেষ হবার নয়। তিনি জাপান সরকারের সহযোগিতায় মেঘনা নদীর উপর সেতু নির্মাণ করতে চেয়েছিলেন। এ লক্ষ্যে জাপান সফরও করেছিলেন। কিন্তু ঘাতকদের বুলেট তাঁকে সে সুযোগ দেয়নি। ঘাতক জিয়া সরকার ব্রিজ বানানোর প্রস্তাবকে ‘পচ’ বাদ দিয়ে দেয়। আজ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করে দেখিয়ে দিয়েছেন এ ব্রিজ আমাদের জন্য কত প্রয়োজন।


তিনি আরও বলেন, ভাষার দাবিতে গঠিত সর্বদলীয় রাষ্ট্রভাষা সংগ্রাম পরিষদের ১৯৫২ সালের ভাষা আন্দোলন, যুক্তফ্রন্ট নির্বাচন, আইয়ুব খানের সামরিক শাসনবিরোধী আন্দোলন, ৬ দফা আন্দোলন, ১৯৭০ সালের সাধারণ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়; সবই হয়ে ছিল বঙ্গবন্ধুর নেতৃত্বে। আর এ সকল বিজয়ের পূর্ণতা পেয়েছে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে।


জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা মিলি, যশোর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কাউন্সিলর আলমগীর কবির সুমন, যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, যশোর ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবীর পিয়াস, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ বিপুল, সাবেক ছাত্রনেতা রওশন ইকবাল শাহী ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি।


জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মীর জহুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহসভাপতি অ্যাডভোকেট জহুর আহম্মেদ, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ হারুনুর রশিদ, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. এম এ বাসার, সদস্য আনোয়ার হোসেন মোস্তাক, গোলাম মোস্তফা, আসিফ উদদৌলা অলোক, জিয়াউল হাসান হ্যাপী, মশিয়ার রহমান সাগর, চেয়ারম্যান এহসানুল হক লিটু, সাবেক সদস্য রেজাউল ইসলাম, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ন কবীর তুহিন, কচুয়া ইউনিয়নের চেয়ারম্যান লুৎফার রহমান, দেয়াড়ার চেয়ারম্যান আনিসুর রহমান, চাঁচড়ার চেয়ারম্যান শামীম রেজা প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram