৭ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
দার্জিলিংয়ে রাতেও চলবে টয়ট্রেন
46 বার পঠিত

‘কস্তো মজা হায় রেলাইমা, রমাইলো ওকালি ওরালি’—পরিণীতা সিনেমায় সাইফ আলী খানের টয়ট্রেনে চেপে সেই গানের কথা সকলের জানা। এবার সেই টয়ট্রেনেই চেপে হবে রাতের স্নিগ্ধতায় অ্যাডভেঞ্চারস সফর। পাহাড়ের কুয়াশা ভেদ করে প্রায় ১০ কিলোমিটার রাস্তা অতিক্রম করে ঘুম স্টেশন। ভাবলেই উত্তেজনার পারদটা বেশ খানিকটা বাড়িয়ে দেয়। তবে অসম্ভব নয়, ভ্রমণপিপাসুদের জন্য এই সুযোগ আসছে খুব শীঘ্রই।

শুক্রবার (১২ নভেম্বর) থেকে আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে ‘ঘুম উইন্টার ফেস্টিভ্যাল’। তার জেরে টয়ট্রেনের রাত্রিকালীন সাফারি শুরু করবে দার্জিলিং-হিমালয়ান রেলওয়ে কর্তৃপক্ষ। আজ (বৃহস্পতিবার) থেকেই এই জয়রাইডের টিকিট পাওয়া যাবে দার্জিলিং হিমালয়ান রেলওয়ে ওয়েবসাইটে। এই প্রথমবার পর্যটকরা টয়ট্রেনের রাত্রিকালীন সফর উপভোগ করতে পারবে বলে জানিয়েছে ডিএইচআর কর্তৃপক্ষ। ঘুম স্টেশন থেকে দার্জিলিং স্টেশন পর্যন্ত ১০ কিলোমিটার রাস্তা দুবার এই ‘নাইট রাইড’ হবে বলে জানিয়েছেন তারা। তাই দেরি না করে টয়ট্রেনের রাতের সফর অ্যাডভেঞ্চারস করতে আপনাকে কেটে নিতেই হবে টিকিট।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram