৭ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
তালায় ডাকাতির  প্রস্তুতিকালে গ্রেফতার ৩
16 বার পঠিত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি॥ ডাকাতির প্রস্তুতিকালে তালার জালালপুর ইউনিয়নের কৃষ্ণকাটি এলাকা থেকে ধারালো অস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করেছে তালা থানা পুলিশ। থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম’র নেতৃত্বে পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ডাকাতদের আটক করে।
তালা থানার ওসি জানান, ডাকাতির জন্য ১০/১৫ জনের একটি দল উপজেলার কৃষ্ণকাটি বিলে কপোতাক্ষ নদের ধারে অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে পুলিশের একটি টিম সাথে নিয়ে তৎক্ষনাত সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য ডাকাতরা পালিয়ে গেলেও দলের সদস্য পাইকগাছা উপজেলার বান্দিকাটি গ্রামের আব্দুল গনি শেখের ছেলে সুমন শেখ (২৭), একই উপজেলার রাড়–লী গ্রামের আকবর শেখের ছেলে সিদ্দিক শেখ (৩৫) ও ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামের দ্বীন মোহাম্মাদ মীরের ছেলে আলমগীর হোসেন মীর (২৮) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ধারালো চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়। এঘটনায় ধৃত ডাকাতদের বিরুদ্ধে তালা থানায় একটি মামলা (২৪/২২) দায়ের এবং শুক্রবার তাদের সাতক্ষীরা জেল হাজতে প্রেরন করা হয়।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram