৩১শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
জনপ্রিয়তায় ফুটবলই সেরা : শাহিন চাকলাদার এমপি

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধি
যশোর-৬ আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা এবং দেশের মানুষের কাছেও ফুটবল খেলার গ্রহণযোগ্যতা সবচেয়ে বেশি। আওয়ামী লীগ সরকার সব সময় খেলাধুলাকে গুরুত্ব দেয়। যাতে খেলাধূলার মাধ্যমে আমাদের ছেলেমেয়েরা এগিয়ে যাক।
তিনি আরো বলেন, জাতির পিতা স্বাধীনতা এনে দিয়েছিলেন বলেই আজকের স্বাধীন দেশে আমরা খেলাধূলার আয়োজন করতে পারছি। সারাদেশে মেয়েদের জন্য বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এবং ছেলেদের জন্য বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।
বৃহস্পতিবার বিকেলে মধুসূদন সমাজ কল্যাণ সংঘের আয়োজনে কেশবপুরের সাগরদাঁড়ি এম এম ইনস্টিটিউশন এর মাঠে ১৬ দলীয় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
মধুসূদন সমাজ কল্যাণ সংঘের সভাপতি ইউপি সদস্য সুভাষ দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান আলী মোড়লের সঞ্চালনায় ক্রিস্টাল ডায়াগনস্টি এন্ড হাসপাতালে সহযোগিতায় অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, জেলা নেতা রেজাউল ইসলাম, কেশপুর থানার অফিসার ইনচার্জ মফিজুর রহমান মফিজ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জি, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এসএম বাবর আলী, সদস্য শেখর রঞ্জন দাস, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, পাজিয়া ইউপি চেয়ারম্যান জসীম উদ্দীন, সফলাকাটি ইউপি চেয়ারম্যান এস এম মনজুর রহমান, উপজেলা যুবলীগের আহŸায়ক বিএম শহিদুজ্জামান শহীদ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহŸায়ক সরদার মুনসুর আলী, সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আহŸায়ক রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক অলিয়ার রহমান, যুগ্ম আহŸায়ক আব্দুল আলিম, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, সাগরদাড়ী ইউনিয়ন যুবলীগের আহŸায়ক কাজী আলমগীর প্রমুখ।
খেলায় চ্যাম্পিয়ন হয় খুলনার স্বাধীনতা স্পোর্টিং ক্লাব। রানার্সআপ হয় ডুমুরিয়ার হাসানপুর সমাজ কল্যাণ কেন্দ্র ফুটবল একাদশ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram