২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
চুড়ামনকাটিতে ট্রাক চাপায় দু’জন নিহত
চুড়ামনকাটিতে ট্রাক চাপায় দু’জন নিহত

নিজস্ব প্রতিবেদক : যশোরের চুড়ামনকাটিতে ট্রাক চাপায় দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটির সানতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোটরসাইকেল চালক যশোরের চৌগাছা উপজেলার সৈয়দপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে হযরত আলী (৩৫) ও যাত্রী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মিঠাপুকুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মাছ ব্যবসায়ী বুলবুল ইসলাম (৪০)।


স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে মাছ ব্যবসায়ী বুলবুল কালীগঞ্জ থেকে মোটরসাইকেল চালক হযরত আলীর মোটরসাইকেল (যশোর হ ১৫-২২০৫) ভাড়া করে যশোরে আসছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তাদের মোটরসাইকেল যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি সানতলা এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বুলবুল ও হযরত আলীর প্রান হারান।


স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস কর্মীরা ও বারোবাজার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হন। তারা নিহত দু’জনের লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। একই সাথে নিহতদের বিধ্ব¯ত্ম মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।


বারোবাজার হাইওয়ে থানার ওসি মঞ্জুরম্নল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram