২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
গাড়ি ভাঙচুর মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
গাড়ি ভাঙচুর মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
122 বার পঠিত

সমাজের কথা ডেস্ক : ঢাকার পল্টন থানার একটি মামলায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।  ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  তোফাজ্জল হোসেন আজ এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ খবর নিশ্চিত করেছে।

সূত্রমতে , ‘গত বৃহস্পতিবার মামলাটির অভিযোগ গঠন নিয়ে শুনানির দিন ধার্য ছিল।  সেদিন বিএনপির মহাসচিব   মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তিনজন হাজিরা দেন। কিন্তু  রিজাভীসহ তিনজন আদালতে হাজির  হননি।   এ জন্য বিচারক তাদের জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একই ২৯ মার্চ মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য করেন।’

মামলার অভিযোগে জানাযায়, ২০১২ সালের ১২ সেপ্টেম্বর প্রতিদিনের কাজের অংশ হিসেবে সিটি করপোরেশনের ময়লার গাড়ি মিন্টু রোডের ইস্কাটন হয়ে মাতুয়াইলের দিকে যাচ্ছিল। পথে কাকরাইলের বিজয়নগরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীর নেতৃত্বে ২০০-২৫০ জন লাঠি-সোটা নিয়ে সেই গাড়ি ভাঙচুর করেন। গাড়িচালক আয়নাল এ ঘটনায়  বাদী হয়ে পল্টন থানায় মামলা করেন। তদন্ত শেষে পুলিশ ২০১৭ সালে ফখরুলসহ ৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে ।

এ মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন—মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবির রিজভী, জামায়াত নেতা শফিকুল ইসলাম মাসুদ ও শফিকুল বারী বাবু।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram