৭ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
কুষ্টিয়ায় শিক্ষকের হাত কর্তন মামলায় আসামি ২৬

কুষ্টিয়া প্রতিনিধি ॥ কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের হাত কেটে নেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধরার রাতে ওই শিক্ষকের ছেলে নাজমুস সাকিব বাদী হয়ে ২৬ জনের নাম উলে¬খসহ অজ্ঞাত পরিচয় আরও ৫/৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন বলে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান।

স্থানীয় আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে মঙ্গলবার কলেজ শিক্ষক তোফাজ্জেল বিশ্বাসের (৫০) ডান হাতের কবজি দেহ থেকে বিচ্ছিন্ন করে প্রতিপক্ষের লোকজন।

তোফাজ্জেল বিশ্বাস কুমারখালির বাঁশগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি কুমারখালি বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়ার জালাল বিশ্বাসের ছেলে।

কুষ্টিয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
মামলার এজাহারে বলা হয়, মঙ্গলবার দুপুরে উপজেলার বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রী কলেজ থেকে কুষ্টিয়া শহরে ফিরছিলেন তোফাজ্জেল হোসেন। সদর উপজেলার বংশীতলা নতুন ব্রিজের উপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিন দাঁড়ানো ছিল এবং সেই রোলার মেশিনের পিছনে পূর্ব পরিকল্পনা মোতাবেক আগে থেকেই আসামিরা লুকিয়েছিলেন।
তোফাজ্জেল হোসেন মোটরসাইকেলযোগে সেখানে পৌঁছামাত্রই তার পথরোধ করে আসামিরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে তার ডান হাতের কবজি দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলে এবং দেহের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে ওই শিক্ষকের সঙ্গে থাকা দেড় লক্ষ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।
কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক সাব্বিরুল আলম বলেন, পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় এই এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলার শিকার ওই শিক্ষকের ছেলে বাদী হয়ে মামলা দিয়েছেন। পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে।
কুমারখালীর বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া গ্রামের স্থানীয় বাসিন্দা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক রফিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। ইতোপূর্বে গত দুই বছরে এই দুই পক্ষের মধ্যে একাধিক হামলা পাল্টা হামলা, ভাংচুর লুটপাটসহ হত্যাকান্ডের ঘটনা ঘটে; একাধিক মামলাও হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram