৭ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
কুষ্টিয়ায় মাকে ‘বেঁধে রেখে কলেজছাত্রীকে বিয়ে’

সমাজের কথা ডেস্ক॥ কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় মাকে বেঁধে রেখে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে কাবিননামায় এক কলেজছাত্রীর সই নেওয়ার অভিযোগ উঠেছে।

উপজেলার পান্টি বাজার এলাকার ইব্রাহিম বিশ্বাসের নাতি গোলাম দস্তগীর তিতাশের (৪০) বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন কুষ্টিয়া সরকারি কলেজের এক ছাত্রী।

ছাত্রীর ভাষ্য, “প্রায় ছয় বছর আগে থেকে তিতাশ আমাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছে। মঙ্গলবার রাতে হঠাৎ এসে আমার মাকে বেঁধে রেখে অকথ্য ভাষায় গালাগাল করে চাপ সৃষ্টি করতে থাকে। একপর্যায়ে আমার মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দেয়। পরে ভয়ে কাবিননামায় সই করি। স্বাক্ষর করা হলে রাত দেড়টার দিকে ওরা চলে যায়।”

ছাত্রীর মায়ের অভিযোগ, “তারা এসেই আমাকে বলে, তোর মেয়েকে তিতাশের সঙ্গে বিয়ে দিতে হবে। না দিলে তোকে মেরে ফেলব। আমি রাজি না হওয়ায় ওরা প্রথমেই আমাকে দঁড়ি দিয়ে বেঁধে মেয়ের কক্ষে নিয়ে যায়। সেখানে মেয়ের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে হত্যার ভয় দেখিয়ে কাবিননামায় স্বাক্ষর করিয়ে নেয়।”

তাদের বাড়িতে ভাড়া বাসায় থাকেন রায়হান উদ্দিন নামে এক দোকানি।

রায়হান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দোকান বন্ধ করে রাত ১০টার দিকে বাসায় ফিরি। তিতাশের সঙ্গী রোমান ও লাহোরীসহ কয়েকজন আমাকে ডাক দেয়। আমি ঘর থেকে বের হওয়ামাত্র তারা আমার মোবাইল ফোন কেড়ে নেয়। আমাকে একটি ঘরে আটকে রাখে। পরে অস্ত্র ঠেকিয়ে বিয়ে করার কথা জানতে পারি।”

খবর ছড়ানোর পর তিতাশের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে বন্ধ পাওয়া গেছে।

তিতাশের নানা ইব্রাহিম বিশ্বাসকে তার বাড়ি গিয়ে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে বন্ধ পাওয়া গেছে।

ছাত্রীর পরিবার এখনও থানায় লিখিত অভিযোগ দেয়নি।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি। তিতাশ পালিয়ে গেছেন। ছাত্রীর পরিবার লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেবে পুলিশ।

মামলা করবেন বলে ছাত্রীর মা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram