২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
কালীগঞ্জে স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার
কালীগঞ্জে স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার

নয়ন খন্দকার, কালীগঞ্জ : ঝিনাইদহের কালীগঞ্জে ঈশ্বরবা গ্রামের মাঠ থেকে তাপস কুমার বিষ্ণু (৫৬) নামের এক স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোাবাবর সকাল আটটার দিকে তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তিনি উপজেলার চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ও একই উপজেলার জামাল ইউনিয়নের গোপালপুর গ্রামের সুনীল বিষ্ণুর ছেলে।


চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুনর রশিদ জানান, তাপস কুমার বেশ কিছুদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন। গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে সবার অগোচরে বেরিয়ে যান। এরপর থেকে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। সকালে ঈশ্বরবা গ্রামের মাঠে ইরি-বোরো ধানের জন্য প্রস্তুত করা জমির কাদার মধ্য থেকে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।


স্থানীয়রা জানান, শনিবার রাত থেকে ওই ব্যক্তি ঈশ্বরবা জামতলা এলাকায় অবস্থান করেন। বিভিন্ন দোকানে চা-না¯ত্মা খেয়েছেন। রাত ৯ টার পর থেকে তাকে আর এলাকায় দেখা যায়নি। সকালে মাঠে পানি দিতে গিয়ে কাঁদার মধ্যে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়।


নিহত তাপস বিষ্ণুর ভাই বিদ্যুৎ বিষ্ণু জানান, শনিবার দুপুর থেকে তার ভাই নিখোঁজ ছিলেন। অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সকালে ভাইকে খুঁজতে তিনি কালীগঞ্জ শহরে আসেন। এরপর খবর পান ঈশ্বরবা গ্রামের মাঠে একজনের লাশ পড়ে আছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে লাশ শনাক্ত করেন। তার ভাই দীর্ঘদিন মানসিক রোগে ভুগছিলেন।


ঘটনাস্থলে যাওয়া কালীগঞ্জ থানার এসআই অজিবর রহমান জানান, ঘটনাস্থলের অবস্থা দেখে মনে হচ্ছে প্রচন্ড শীতে কাদা পানির মধ্যে পড়ে মারা যেতে পারে।


কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, ঠিক কি কারনে তার মৃত্যু হয়েছে তা এখনি বলা যাচ্ছে না। লাশের ময়না তদšেত্মর জন্য ঝিনাইদহে পাঠানো হয়েছে। ময়না তদšত্ম প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram