৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
এ এসআই স্ত্রীকে নির্যাতন বরখাস্ত পরিদর্শক স্বামী
এ এসআই স্ত্রীকে নির্যাতন : বরখাস্ত পরিদর্শক স্বামী

নিজস্ব প্রতিবেদক : উপ-পরিদর্শক (এসআই) স্ত্রী শাহাজাদী আক্তারকে নির্যাতনের অভিযোগে স্বামী পুলিশ পরিদর্শক কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। খুলনার অতিরিক্ত ডিআইজি বেলাল উদ্দিন স্বাক্ষরিত অফিস আদেশে কামরুজ্জামানের বিরুদ্ধে এই পদক্ষেপ নেয়া হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও করা হয়েছে। তবে বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ ও অসদাচরণ করায় তার বিরুদ্ধে এই পদক্ষেপ নেয়া হয়েছে বলে অফিস আদেশে উল্লেখ করা হয়েছে। কামরুজ্জামান ঝিনাইদহ পিবিআইয়ে (পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো) কর্মরত ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর রাতে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান যশোর শহরের খড়কি স্টেডিয়ামপাড়া এলাকার বাড়িতে তার স্ত্রী যশোর সদর জুডিসিয়াল কোর্টের উপ পরিদর্শক (এসআই) শাহাজাদী আক্তারকে এলোপাতাড়িভাবে মারপিট ও ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন বলে অভিযোগ রয়েছে। আহত শাহাজাদী আক্তারকে ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শাহাজাদী আক্তার দাবি করেন, যৌতুকের মামলা তুলে না নেওয়ায় তাকে নির্যাতন করা হয়েছে । যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান। তিনি তার স্ত্রীর বিরুদ্ধেই নানা অভিযোগ তোলেন। তবে স্ত্রীকে মারপিটের ঘটনা ব্যাপক ভাবে প্রচার হওয়ার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারো তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন বলে জানাগেছে।

ঝিনাইদহ পিবিআই পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান কামরুজ্জামানের বিরুদ্ধে বিভাগীয় মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাময়িক বরখাস্তও করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram