২৯শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
ইজিবাইক ছিনতাইকালে
একজনকে গণপিটুনি
44 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোরে যাত্রীবেসে ইজিবাইক ভাড়া নিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে পায়েল ব্যাপারী নামে এক দুর্বৃত্তকে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে দিয়েছে স্থানীয়রা। গত ২৮ ডিসেম্বর গভীর রাতে সদর উপজেলার রামনগর পিকনিক কর্নারের সামনে এই ঘটনার পর ভুক্তভোগী ইজিবাইক চালক শাহাজান সরদার কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন। মামলায় আটক পায়েল ব্যাপারীসহ চারজনকে আসামি করা হয়েছে। আটক পায়েল ব্যাপারী শহরের চাঁচড়া ডালমিল এলাকার সুজন ব্যাপারীর ছেলে। অন্য আসামিরা হলো, চাঁচড়া চেকপোস্ট এলাকার ইমন, আকাশ ও তামিম।
বাদী শাহাজান সরদার জানিয়েছেন, তিনি রামনগর-রাজারহাট রেলগেট এলাকার হাবিবুর রহমানের ইজিবাইক ভাড়া নিয়ে দীর্ঘদিন চালিয়ে আসছিলেন। তারই অংশ হিসেবে গত ২৮ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে শহরের চিত্রা মোড় থেকে রূপদিয়া যাওয়ার উদ্দেশ্যে ভাড়া ঠিক করেন। এসময় ওই চারজন যাত্রী নিয়ে চালক শাহাজান সরদার রূপদিয়ার উদ্দেশ্যে রওনা করেন। রামনগরের পিকনিক কর্নারের সামনে পৌছানো মাত্র যাত্রীবেসে থাকা ওই চারজনে তাকে থামতে বলে। থামার পরে গালিগালাজসহ তাদের কাছে থাকা চাকু বের করে চালক শাহাজানকে আঘাতের চেষ্টা করে। এসময় জীবন বাঁচাতে চালক দৌড়ে রক্ষা পেলেও তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। এসময় স্থানীয়রা পায়েল ব্যাপারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। একই সাথে ইজিবাইকটিও তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram