৬ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ : টানা ৩ জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদে
টানা ৩ জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ


ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কাকে হারানোর পর এবার যুক্তরাষ্ট্রকেও হারালো বাংলাদেশের মেয়েরা। টানা ২ জয়ে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের সুপার সিক্স নিশ্চিত করার পর আজকের জয়ে গ্রুপ সেরাও হলো টাইগ্রেসরা। আজ বুধবার বেনোনিত যুক্তরাষ্ট্রকে বাংলাদেশের মেয়েরা হারিয়েছে ৫ উইকেটে।


যুক্তরাষ্ট্রের দেওয়া ১০৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ২১ রানেই বিদায় নেন বাংলাদেশের দুই ওপেনার সুমাইয়া আক্তার ও আফিয়া প্রত্যাশা । তবে এই বিপর্যয় বেশ সামাল দেন স্বর্ণা এবং দিলারা আক্তার । এরপর স্বর্ণা ২২ ও দিলারা ১৭ রান করে বিদায় নেন। এই দুই ব্যাটার পরপর বিদায় নিলে আবারো চাপে পড়ে যায় বাংলাদেশ দল।
তবে দিলারা বিশ্বাস (১০) ও মিষ্টি সাহাকে সাথে নিয়ে বাকি পথে নিরাপদেই পাড়ি দেন রাবেয়া। দুজনে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। ২৪ বলে রাবেয়া ১৮* রান আর মিষ্টি অপরাজিত থাকেন ১৪ রানে।


এর আগে টস জিতে ব্যাটিংয়ে নামা যুক্তরাষ্ট্রকে অল্প রানেই আটকে দেয় বাংলাদেশ। শুরুতেই লাসিয়া মুল্লাপুদিকে ৫ নানে সাজঘরে ফেরান দিশা বিশ্বাস। এরপর অবশ্য প্রতিরোধ গড়েন দিশা ধিংগ্রা ও স্নিগ্ধা পল । তারা ৫৭ রানের জুটি গড়েন । ৩৯ বলে ২০ রান করে রানআউট হন ধ্রিংলা। স্নিগ্ধা আউট হন ৩৭ বলে ২৬ রান করে।


গীতিকা কোদালি ও ইসানি ভাঘেলার জুটিতে একশ’ রানের ঘর ছাড়ায় যুক্তরাষ্ট্র। শেষ বলে ১৬ রানে মারুফা আক্তারের শিকার হন মার্কিন অধিনায়ক গীতিকা। আর ১৭ রানে অপরাজিত থাকেন ইসানি।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭৩০৮৫৫৯৭৯, ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram