২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
দ্বিতীয় বিভাগ ক্রিকেট : জয় পেয়েছে কপোতাক্ষ ও ইয়াং আর এন রোড

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ক্রীড়া সংস্থার রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার—২) ক্রিকেট লিগে শনিবারের দুটি ম্যাচ জয় পেয়েছে কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ এবং ইয়াং আর এন রোড। শনিবার যশোর শামস্—উল—হুদা স্টেডিয়ামে খেলা দুটি অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ এবং মাহিরন স্কুই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি। এ ম্যাচে ৭ রানে জয় পেয়েছে কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ।

খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় কপোতাক্ষ। নির্ধারিত ২৫ ওভারে ৮ টি উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ৩৫ রান । ব্যাট হাতে কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের শফিকুল ইসলাম ২ চার ও ১ টি ৬ মেরে ২৪ রান করেন।

জাহিদ হাসান ৩ টি চারের মারে ২৩ রান করেন। জ্যোতি শিকদার ১ টি চারের মারে ১৭ রান করেন। সাইফ আহমেদ ২ টি চারের মারে ১৫ রান করেন। বল হাতে মাহিরন স্কুই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমির হৃদয় হোসেন ৫ টি, রাব্বি ও মুস্তাকিম ১ টি করে উইকেট নেন।

জয়ের জন্য মাহিরন স্কুই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি ১৩৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৫ ওভারে ৯ টি উইকেট হারিয়ে ১২৭ রান করে। দলের আলি আকবর ৪টি চারের মারে ৩৮ রান, হৃদয় হোসেন ৪ টি চারের মারে ৩২ রান এবং ইমন হোসেন ৩ টি চার ও ১ টি ছয়ের মারে ২১ রান করেন।

বল হাতে কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের নাবিল আহমেদ ও রুবেল হোসেন ২ টি করে এবং শফিকুল ইসলাম, ইমরান মাহমুদ ও কাবির ১ টি করে উইকেট নেয়।

এদিনের দ্বিতীয় ম্যাচে ইয়াং আর এন রোডের বিরুদ্ধে মাঠে নামে এস এস ক্রিকেট একাডেমি। এ খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ইয়াং আর এন রোড। নির্ধারিত ২৫ ওভারে ৭ টি উইকেট হারিয়ে ২২১ রান করে ইয়াং আর এন রোড। অতিরিক্ত থেকে ৩২ রান আসে।

ব্যাট হাতে ইয়াং আর এন রোডের প্রান্ত সাধু ৫ টি চার ও ১ টি ছয়ে ৫২ রান করেন। আবু বক্কার ৪ টি চার ও ১ টি ছয়ে ৪৩ রান করেন। সানি ৫ টি চারের মারে ৩৫ রান করেন এবং ইব্রাহিম মোল্লা ২ টি চার ও ১ টি ছয়ে ২১ রান করেন। বল হাতে এস এস ক্রিকেট একাডেমির ইমন হোসেন ৪ টি এবং মারুফ হোসেন, অরণ্য কুন্ডু ও রিয়াদ ১ টি করে উইকেট নেয়।

জবাবে ২২২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে এসএস ক্রিকেট একাডেমি ২৫ ওভার ৬ উইকেট হারিয়ে মাত্র ৭৫ রান করে। ফলে ১৪৬ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে ইয়াং আর এন রোড।

এসএস ক্রিকেট একাডেমি ব্যাট হাতে ওয়ালিদ ৪ টি চারের মারে ২৮ রান করেন। সাদিক সাহাজি ১ টি চারের মারে ১৬ রান করেন। অতিরিক্ত থেকে ১২ রান আসে। বল হাতে ইয়াং আর এন রোডের আবি আরতাত ২ টি এবং রিয়াদ, নাঈম ও আবু বক্কার ১ টি করে উইকেট নেয়।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram