গৃহস্থর ছাগল নিয়ে জবাই পাঁচ যুবক আটক

115
‘অসংখ্য মাদক মামলার সাক্ষি’ রহিম ফেনসিডিলসহ আটক

নিজস্ব প্রতিবেদক :
যশোর সদর উপজেলার ছিলমপুর গ্রামের একটি বাড়ি থেকে জোর করে ছাগল নিয়ে গিয়ে জবাই করার সময় পুলিশ ৫যুবককে আটক করেছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। মামলাটি করেছেন ছিলমপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী কাজল বেগম।
আসামিরা হলেন, ছিলমপুর গ্রামের আবুল হোসেন মোল্লার ছেলে মাসুদ রানা ফন্টু, মতিয়ারের ছেলে রিপন হোসেন (৩৮), আব্দুল মজিদের ছেলে হাসান হাবিব বাবু (২০), মহাসিন মোল্লার ছেলে সোহাগ হোসেন (৩৫) এবং ঝিকরগাছার দোসতিনা গ্রামের আব্দুস সালামে ছেলে ও সদর ছিলমপুর গ্রামের হাশেমের জামাতা মিন্টু হোসেন (৩৫)। এছাড়া অজ্ঞাত ২/৩ জন আছে।
কাজল বেগম মামলার এজাহারে উল্লেখ করেছেন, গত ১৪ সেপ্টেম্বর ছিলুমপুর মোল্লাপাড়ার মৃত শহর আলী মোল্লার ছেলে সাইফুল ইসলামের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর আসামিরা বিভিন্ন সময় তাকে ও তার স্বামীকে মানসিকভাবে অত্যাচার করে আসছে। গত ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে আসামিরা তার বাড়িতে ঢোকে। তারা তার পালিত ২০ হাজার টাকা মূল্যের একটি খাসি ছাগল ধরে নিয়ে চলে যায়। তিনি বাঁধা দিলে আসামিরা তাকে চড় থাপ্পড় মারে ও শ্লীলতাহানি ঘটায়। পরে আসামিরা ওই ছাগল নিয়ে ছিলুমপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জনৈক আশরাফের চায়ের দোকানের সামনে জবাই করে। বিষয়টি তিনি তার স্বামীকে জানালে পুলিশে সংবাদ দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে ফন্টুকে আটক করে। পরে শনিবার সকালে বাকি ৪ আসামিকে আটক করে। আসামিদের শনিবার (১৭ সেপ্টেম্বর ২০২২) বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।